ঝিনাইদহে গাড়ী পুড়লে ক্ষতিপুরণ তাদেরকেই দিতে হবে- সাইদুল করিম মিন্টু

ঝিনাইদহে গাড়ী পুড়লে ক্ষতিপুরণ তাদেরকেই দিতে হবে- সাইদুল করিম মিন্টু

বিএনপি ও জামায়াতের চলমান অবরোধ কর্মসূচীতে ঝিনাইদহে যদি কোন গাড়ী পোড়ায় তবে তার ক্ষতিপুরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

গতকাল শনিবার বিকালে বিএনপি ও সমমনা দলের ডাকা অবরোধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাইদুল করিম মিন্টু বলেন, সন্ত্রাসী দল বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। প্রতিনিয়ত যানবাহনে আগুণ দিচ্ছে। তারা শান্ত দেশতে অশান্ত করার পায়তারা করছে। তাই আমরা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ রাস্তায় আছি। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির এই নৈরাজ্য প্রতিরোধে সার্বক্ষণিক মাঠে আছে।

তিনি আরও বলেন, আপনার যারা ব্যবসা করেন তারা নিশ্চিতে দোকান-পাট খুলে ব্যবসা করতে পারেন। আপনাদের কোন প্রকার ক্ষতি আমরা হতে দিব না। আর যারা পরিবহণ ব্যবসা করেন তাদের উদ্দেশ্যে বলি, নিশ্চিন্তে আপনার গাড়ি চালান। ঝিনাইদহে বিএনপি যদি গাড়ী পোড়ায় তার ক্ষতিপুরণ আমি দেব। তবুও আপনারা গাড়ী চালান। কারণ মানুষের খুবই ভোগান্তি হচ্ছে।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে দুপুরে শহরের পায়রা চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলের নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাড়াও, জেলা আওয়ামী লীগের নেতা আব্দুল মালেক, এ্যাড. ছালমা ইয়াসমিন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহরিয়ার করিম রাসেল, সাধারণ সম্পাদক রানা হামিদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।