ঝিনাইদহে জাসদের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহে জাসদের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫১তম প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়েছে। মঙ্গলবার (৩১অক্টোবর) বিকালে ঝিনাইদহ পুরতন ডিসিকোর্ট চত্ত্বর থেকে শুরু হয়ে বর্ণাঢ্য র‌্যালীটি শহররে প্রধান প্রধান সড়ক প্রদক্ষনি শেষে শহরের পোস্ট অফসিরে সামনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

মহান স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের বলিষ্ঠ উত্তরাধিকারী জনগণের অধিকার ও সমাজ পরিবর্তনের সংগ্রামের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল জাসদের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী ঝিনাইদহ জেলা জাসদের সভাপতি চন্দন চক্রর্বতরি সভাপতত্বিে অনুষ্ঠতি হয়। এসময় বক্তব্য রাখনে জলো জাসদরে সাধারণ সম্পাদক শামীম আকখতার বাবু, সহ-সভাপতি শরাফত ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজজি খাঁন, সাংগঠনকি সম্পাদক মনরিুজ্জামান মানকি, দপ্তর সম্পাদক শাহানুর আলম, সদর উপজলো জাসদের সাধারণ সম্পাদক মনরিুজ্জামান উজ্জল, মহশেপুর উপজলো জাসদের সভাপতি আব্দুল জললি ময়িা, কোটচাঁদপুর উপজলো জাসদের সভাপতি জহুরুল ইসলাম পান্নু, যুবজোট ঝনিাইদহ জলো সাধারণ সম্পাদক আশানুর রহমান ছাত্রলীগ কন্দ্রেীয় সংসদরে সহসম্পাদক বদ্যিুৎ হোসনেসহ জেলা জাসদ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সমাবশেে বক্তারা বলনে-দশেী-বদিশেী ষড়যন্ত্র মোকাবলো করে সংবধিান অনুযায়ী যথা সময়ে নর্বিাচন দতিে হব।ে বাজার সন্ডিকিটে বন্ধ করে নত্যিপণরে দাম কমানোসহ ২৮ অক্টোবর বএিনপি জামাত র্কতৃক শান্তপিূর্ণ সমাবশেরে নামে প্রধান বচিারপতরি বাসভবন ভাংচুর, পুলশি হত্যা সাংবাদকি নর্যিাতন ও রাজারবাগ পুলশিলাইন হাসপাতালে হামলাকারী ও আগুন সন্ত্রাসকারীদরে গ্রফেতার এবং দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছেনে।

এছাড়াও সকল অপশক্তরি বরিুদ্ধে মুক্তযিুদ্ধরে চতেনার অসাম্প্রদায়কি রাজনতৈকি সামাজকি শক্তি ও ১৪দলরে ঐক্য আরো বগেবান করে সকল অপশক্তকিে প্রতহিত করার আহ্বান জানান।