ঝিনাইদহে দুর্বৃত্তদের হামলায় বরুণ ঘোষ নামে একজন নি*হত

ঝিনাইদহে দুর্বৃত্তদের হামলায় বরুণ ঘোষ নামে একজন নি*হত

ঝিনাইদহ পৌর এলাকার হামদহ ঘোষপাড়ার বরুণ ঘোষ (৪২) নামের এক ব্যক্তিকে কুাপয়ে হত্যা করেছে দুর্বূত্তরা।

মঙ্গলবার (৯জানুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বরুণ হামদহ ঘোষপাড়া এলাকায় মৃত নরেন ঘোষের ছেলে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার পর বাড়ীর পাশে দোকানে চা খেতে বের হয় বরুন ঘোষ। সেসময় কয়েক জন দুর্বূত্তরা তাকে টেনে হেচড়ে রাস্তার পাশে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বরুনকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই অরুন কুমার জানান, আমার ছোট ভাই বরুণ ঘোষ বাড়ী থেকে চা খাওয়ার জন্য রাস্তার উপর পৌছালে কয়েক জন সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে তার হাত পা বিচ্ছিন্ন করে ফেলে। তিনি আরও বলেন আমরা নৌকার ভোট করার কারনে আমার ভাইকে কয়েক দিন ধরে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছিল।

ঝিনাইদহ জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিনয় কুমার অভিযোগ করে বলেন, ঝিনাইদহ জুড়ে চলছে সংখ্যালঘু নিধন। শুধু মাত্র নৌকার পক্ষে ভোটে কাজ করার কারনে বরুনকে হত্যা করা হলো। আমি এ হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানচ্ছি। পাশা পাশি প্রশাসনের কাছে সংখ্যালঘু পরিবারের নিরাপত্তার জোর দাবী জানাচ্ছি।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বরেন, শহরের হামদহ এলাকার ঘোষপাড়ায় বরুন নামের এক ব্যক্তি খুন হয়েছে। খবর পেয়ে সেখানে পুলিশ সুপার, জেলা প্রশাসক, পুলিশের ক্রাইমসীন ছুটে যান। হত্যার মূল কারন এখনও জানা যায়নি। ঘটনাটি এখনো প্রাথমিক তদন্তে রয়েছে খুব দ্রুতই এর সত্যতা জানা যাবে পুলিশের উপর ভরসা রাখুন বিস্তারিত যাচাই বাছাই পরবর্তীতে জানানো হবে।