ঝিনাইদহে নৌকার পোস্টার ঝুলছে, আচরণ বিধি অমান্য করে

ঝিনাইদহে নৌকার পোস্টার ঝুলছে, আচরণ বিধি অমান্য করে

ঝিনাইদহে এবার নৌকার পোস্টার ঝুলিয়ে যাতায়াতে বাধা সৃষ্টি করা হয়েছে। আচরণ বিধি লঙ্ঘন করলেন ঝিনাইদহের দুই আসনের নৌকার প্রাথী তাহজিব আলম সিদ্দিকী সমি। শহরের বঙ্গবন্ধু সড়কের শিল্পকলা একাডেমীর সামনে থেকে পোস্ট অফিস মোড় পর্যন্ত এদৃশ্য পরিলক্ষিত হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায় ঝিনাইদহের দুই আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের বাড়ির প্রবেশ পথ থেকে শুরু করে ব্যবসায়ী প্রতিষ্ঠানের সামনে এমনভাবে পোস্টার টাঙ্গানো হয়েছে যাতে দোকান দেখা যাচ্ছে না। শুধু তাই নয় রশিগুলো ঝুলে আছে। রিকসায় বা ইজিবাইকে অথবা একটু বড় গাড়ী গেলে ছিড়ে যাবে। নৌকার পোস্টারগুলো যত্রতত্র এভাবে ঝুলিয়ে রাখা হয়েছে।

পথচারীরা জানান, এভাবে পোস্টার ঝুলিয়ে রাখার জন্যে যাতায়াতে সমস্যা সৃষ্টি হচ্ছে। এছাড়াও ইচ্ছেকৃতবাবে এভাবে পোস্টার ঝুলিয়ে রাখার অন্য কারন থাকতে পারে বলে অনেকে জানিয়েছেন। যাতায়াতের সমস্যার কারনে যদি কেউ সেটি অপসারণ করে বা ছিড়ে ফেলে বা নামিয়ে রাখে তখন সেটাকে কেন্দ্র করে ইস্যু তৈরি করে একটি অঘটন ঘটে যেতে পারে। স্বতন্ত্র প্রার্থীর প্রতিনিধির মাধ্যমে বিষয়টি প্রশাসনকে জানালে পরে তা অপসারণ করে উচু করে বেধে দেওয়া হয়।