ঝিনাইদহে ফজের বিশ্বাস ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

“মানুষের জন্য আমরা, মানুষের পাশে আমরা” এই শ্লোগানে ঝিনাইদহ ফজের বিশ্বাস ফাউন্ডেশন গরীব পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে।

রবিবার সদর উপজেলার বংকিরা গ্রামে এই সেলাই মেশিন বিতরণ করা হয়। ফাউন্ডেশনের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক আসিফ ইকবাল কাজল, মহাসচিব উন্নয়নকর্মী তুহিন আফসারী, প্রধান উপদেষ্টা বঞ্চিত সংগঠনের চেয়ারম্যান আনোয়ার পাশা বিদ্যুৎ, প্রধান পরামর্শক আতিক টুটুল, আসাফ-উদ-দৌলা মাসুম, রানা আফসারী, আসাদুজ্জামান বিশ্বাস, বাবলুর রহমান, রেজাউল করিম, রোকনুজ্জামান ও শাহিন বিশ্বাসসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়, গ্রামের উন্নয়ন ছাড়াও এই সংগঠন সমাজের বঞ্চিত জনগোষ্ঠীকে স¦াবলম্বী করতে সেলাই মেশিন প্রদান, সরকারের বিভিন্ন দপ্তরে যোগাযোগ করে গ্রামের রাস্তা উন্নয়ন, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা করে দিতে সহায়তা প্রদান করেন। করোনাকালীন ফজের বিশ্বাস ফাউন্ডেশন গ্রামের মানুষের মাঝে খাবার, নগদ টাকা ও কাপড় বিতরণ করে।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সাধুহাটী ইউপি চেয়ারম্যান ও নাম প্রকাশে অনিচ্ছুক সমাজের দানশীল মানুষের কাছ থেকে আর্থিক সহায়তা নিয়ে ফজের বিশ্বাস ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে।