ঝিনাইদহে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ প্রতিদিনের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। রোববার (১০ মার্চ) সকালে প্রেসক্লাবের সামনে থেকে একটি বণার্ঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার সেখানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক কেএম সালেহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ আজিম-উল-আহসান (বিপিএম-সেবা)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে.এম রশীদুল আলম রশীদ, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, প্রবীন সাংবাদিক বিমল কুমার সাহা, সিনিয়র সাংবাদিক এম সাইফুল মাবুদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিন। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার আজিম-উল-আহসান বলেন, বাংলাদেশ প্রতিদিন একটি আলোকবর্তিকা। যার মাধ্যমে মানুষ, সমাজ ও দেশ আলোকিত হচ্ছে। দেশের এই শীর্ষ দৈনিকটি শুধু সংবাদ পরিবেশন করেই দায়িত্ব শেষ করে না, সমাজ উন্নয়নে নানা ধরনের ভূমিকা রেখে চলেছে। একটি পত্রিকা যে সমাজের সব শ্রেনীর মানুষের নির্ভতার জায়গা হতে পারে, তা বাংলাদেশ প্রতিদিন প্রমাণ করেছে।

এছাড়া এই পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সকল শ্রেনী পেশার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। পাঠকনন্দিত এই পত্রিকাটি আগামী দিনে আরো সমৃদ্ধি লাভ করবে বলে আমি প্রত্যাশা করি। আলোচনা সভা শেষে কেক কাটা হয়।