ঝিনাইদহে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

ঝিনাইদহ সদরের ১৫নং কালীচরণপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান বিশার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনয়তনে কালীচরণপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মেম্বরদের উদ্যোগে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী মতিয়ার রহমান বিশা। এসময় আরও উপস্থিত ছিলেন একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য জাহাঙ্গীর আলম, ৩নং ওয়ার্ডের সদস্য ইকবাল হোসেন, সংরক্ষিত নারী সদস্য রহিমা বেগম ও শেফালী বেগম। লিখিত বক্তব্যে মতিয়ার রহমান বলেন, আমাদের নির্বাচিত চেয়ারম্যান বর্তমানে অসুস্থ থাকাই আমি গত ১৩মার্চ ২০২০ থেকে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি।

আসন্ন ইউপি নির্বাচনে আমি প্রার্থী হওয়ার ঘোষণা দিলে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কার্যকলাপে লিপ্ত হয়ে আমার বিরদ্ধে অপপ্রচার করে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

তিনি লিখিত বক্তব্যে আরও বলেন আমার দায়িত্ব পাওয়ার ২/৩ বছর আগের থেকেই মাননীয় প্রধান মন্ত্রীর জমি আছে ঘর নাই এই পকল্পের আওতায় ঘর পাইয়ে দেওয়ার কথা বলে ইউনিয়নের নিরীহ অসহায় মানুষদের নিকট থেকে ইউপি সদস্য উজ্জল লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে যার প্রমান দেওয়ার জন্য এখানে অনেকেই এসেছেন।

নিজের দোষ অন্যের ঘাড়ে চাপানোর জন্য উজ্জল মেম্বর ও তাদের সাঙ্গ পাঙ্গরা আমার বিরুদ্ধে সাংবাদিকদেও নিকট মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় সংবাদ প্রকাশ করেছে। এই মিথ্যা সংবাদের বিরুদ্ধে আমি তিব্র প্রতিবাদ জানায় এবং আপনাদের লেখনির মাধ্যমে প্রকুত সত্য তুলে ধরে দোষিদের শাস্তির আওতায় আনার দাবি জানায়।

সংবাদ সম্মেলন শেষে বিকাল তিনটায় ইউনিয়নের বয়ড়াতলা বাজারে এলাকার শত শত নারী পুরুষের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মতিয়ার রহমান বিশার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।