ঝিনাইদহে মাদক ব্যবসায়ী রকিসহ দুই জনকে কারাদণ্ড

ঝিনাইদহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোস্তাকিম মনিরের পিএস খ্যাত হামদহ ৩নং পানির ট্যাংকি পাড়ার তুহিনুর রহমানের পুত্র মাদক ব্যবসায়ী ইশতিয়াক রহমান রকিসহ আরো দুজনকে মাদক মামলায় তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

১৬ ফেব্রুয়ারি সকাল ৮.৩০ মিনিটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঝিনাইদহের পরিদর্শক মিলন কুমার মুখার্জির নেতৃত্বে পরিচালিত অভিযানে রকির নিজ বাড়ি থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়। জানা যায় রকি ইতোপূর্বেও মাদক মামলায় হাজতবাস করেছে। এছাড়াও রকির নামে ঝিনাইদহের এক সাংবাদিকের উপর হামলার একাধিক মামলা রয়েছে।

এদিকে শহরের ষাটবাড়িয়া হতে শ্রী মহিত দাসের পুত্র দিশান কুমার দাশ ও গান্না বাজার এলাকার শের আলীর পুত্র মোঃ আতিয়ার রহমান নামে দুজনকে গাঁজা রাখার দায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এ অভিযানে আটককৃতদের সাজা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিন্নাতুল ইসলাম। আটককৃতদের মাদক মামলায় সাজার বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিন্নাতুল ইসলাম ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জি।

ঝিনাইদহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোস্তাকিম মনিরের কাছে তার পিএস খ্যাত রকি’র এরূপ কর্মকাণ্ড বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার বলেন আমার এমন কোন পিএস নেই। তার সম্পর্কে আমি কিছু জানিনা।