ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ৭শ পিচ ইয়াবাসহ ১ জন অটক

৭শ পিচ ইয়াবাসহ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভাদড়া গ্রাম থেকে ১জন কে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।
গত ২৩ জুলাই রাত ১১টার দিকে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানাধীন বড় ভাদড়া বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সেখানে যায় এবং বড় ভাদড়া বাজারের পাশে ভোলার মোড়ে রিয়াজ উদ্দিন ফার্মেসির সামনে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে ইয়াবা বহনকারী সৈয়দ শফিকুল ইসলাম রনী (৪০) কে হাতে নাতে আটক করে। রনি পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার শাহাপুর গ্রামের মৃত আব্দুল মান্নান এর ছেলে। এ সময় উপস্থিত জনতার সামনে গ্রেফতারকৃত আসামী রনী’র নিকট হতে ৭শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার জানান র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, মানব পাচারকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে। এই অভিযান তারই একটি অংশ।
প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয় গ্রেফতারকৃত আসামীকে জব্দকৃত মালামালসহ ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।