ঝিনাইদহে র‌্যাব-৬ এর অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ শহরের জোহান ড্রিম বেইলী পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে হরিণাকুন্ডুর অঞ্জলী রানী ধর্ষন মামলার প্রধান মোঃ রাজ আক্তার (৩৬) কে গ্রেফতার করেছে।

সে হরিণাকুন্ড উপজেলার দারিয়াপুর গ্রামের মৃত সমসের মন্ডলের ছেলে।

র‌্যাবের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায় ৫ফেব্রুয়ারী দুপুর ১২টার দিকে, সিপিসি-২ ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ শহরের জোহান ড্রিম বেইলী পার্ক এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তিতে উক্ত গ্রেফতারকৃত আসামীকে হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জঙ্গী সংক্রান্ত কার্যক্রম, সন্ত্রাস, হত্যা, ডাকাতী, ছিনতাই, অপহরণ, খুন, ধর্ষণ গুম, মাদক ও চরমপন্থীদের অপতৎপরতা রোধে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে যাচ্ছে। এটা তারই একটি অংশ।

উল্লেখ যে, গত ৩১/১২/২০ ইং তারিখে রাতে নিজ বাড়িতে দুর্বৃত্তদের হাতে ধর্ষনের স্বীকার হয় হরিণাকুন্ডুর দরিয়াপুর গ্রামের সন্নাসী দাস এর স্ত্রী অঞ্জলী রানী দাসী (৩৫)।

পরবর্তীতে অঞ্জলী রাণী বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় রাজ আক্তার (৩৬), কে প্রধান আসামী করে দুই জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন যার মামলা নং ০৫/২০২১ তারিখ ১৪/০১/২১ ইং ধারা- নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯(১)/৩০। উক্ত ঘটনার পর মামলার প্রধান আসামী রাজ আক্তার দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন।