ঝিনাইদহে ২৫০ শয্যা হাসপাতাল ভবনের উদ্বোধন

ঝিনাইদহে ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে প্রধান অতিথি হিসাবে ফিতা কেটে উদ্বোধন করেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি।

এসময় উপস্থিত ছিলেন, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হারুন অর রশীদ, আরএমও ডাঃ সাব্বির হায়দার, জুনিয়র কনসালটেন্ট ডাঃ জাকির হোসেন, ডাঃ আলা উদ্দিন, ডাঃ আ.স.ম আব্দুর রহমান, ডাঃ আনোয়ারুল ইসলাম, ডাঃ মর্ফিয়া খাতুন, ডাঃ আশরাফুজ্জামান, ডাঃ আব্দুল্লাহী কাফি, ডাঃ আব্দুল কাদের, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস ও শ্রমিকলীগ নেতা আক্কাস আলী প্রমুখ।

পরে উপস্থিত ডাক্তারদের সাথে প্রধান অতিথি চিকিৎসা বিষয়ে মত বিনিময় করেন। এসময় তিনি সদর হাসপাতালে সরকারি ভাবে যন্ত্রপাতি দেওয়ার পাশাপাশি ঘাটতি থাকা যন্ত্রপাতি নিজ অর্থায়নে কেনার আশ্বাস দেন।

মতবিনিময়ে তিনি আরো বলেন, চিকিৎসা সেবা দেওয়ার ক্ষেত্রে ঝিনাইদহ মানুষের যেন কোন ঘাটতি না থাকে এবং এই হাসপাতাল থেকে কোন রোগী যেন অন্য হাসপাতালে রেফার্ড না করা হয়। সেদিকে ডাক্তারদের লক্ষ্য রাখার অনুরোধ করেন।

মত বিনিময় শেষে এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি করোনা টিকার ২য় ডোজ গ্রহন করেন এবং শহরের বিভিন্ন স্থানে পায়ে হেটে মানুষকে সচেতনতা করার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।