ঝিনাইদহ পাগলাকানাই একাডেমির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও পুরস্কার প্রদান

ঝিনাইদহের পাগলাকানাই একাডেমির উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, শিক্ষার্থী ও অভিভাবকদের বিভিন্ন খেলায় বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

প্যারাডাইস একাডেমি চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অর্ধশতাধিক হতদরিদ্র নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
তাছাড়া বীরমুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস ক্রীড়া প্রতিযোগীতায় ঘুড়ি উড়ানো, লাফদড়ি, বালিশবদল, মোরগ লড়াই, ব্যাটমিন্টনসহ বিভিন্ন খেলাই বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আনিছুর রহমান খোকা, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক কাজী আলী আহম্মেদ লিকু, নির্বাহী সদস্য সুলতান আল একরাম, ৫নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দীন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্না প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাগলাকানাই একাডেমির সভাপতি কাজী মোহাম্মদ আলী পিকু এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন তারেক হোসেন পল্লব।

-ঝিনাইদহ প্রতিনিধি