ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ

ঝিনাইদহ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ শপথ গ্রহন করেছেন।

রোববার (২অক্টোবর) সকাল ১০টায় খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সভাকক্ষে এই শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ জিল্লুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) শহীদুল ইসলাম, কমিশনারের একান্ত সচিব খাঁন মোঃ আব্দুল্লা আল মামুনসহ অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ ।

জমকালো এই শপথ গ্রহন অনুষ্ঠানে শপথ গ্রহন করেন ঝিনাইদহের নবনির্বাচিত মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল । এছাড়া তিনজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং ৯জন সাধারণ কাউন্সিলর শপথ গ্রহন করেন।

উল্লেখ্য গত ১ সেপ্টেম্বর ঝিনাইদহ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে চলতি বছরের ১৫ জুন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মামলা জটিলতার তা স্থগিত ছিল। সাড়ে ৪ মাস নির্বাচন বন্ধ থাকার পর আপিল বিভাগের রায়ে আইনী জটিলতার অবসান হয় এবং আদালতের আদেশ মোতাবেক গত ১১ সেপ্টেম্বর ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়। শান্তিপূর্ন পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল খালেক কে ৭হাজার ৫৫২ ভোটের ভোটের ব্যবধানে কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল মেয়র নির্বাচিত হন।

ঝিনাইদহের উৎসুক জনতা নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ঝিনাইদহ সদরের তেতুঁলতলা বাজার থেকে শতশত মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে তাদের অভ্যার্থনা জানান।