ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ আর নেই

ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুর রশিদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে ঢাকায় আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ তিনি।

অ্যাড. আব্দুর রশিদ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য, মরমী কবি পাগলাকানাই একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ঝিনাইদহের সাবেক পিপি ছিলেন। গত ২২আগস্ট থেকে বুকে ব্যাথা এবং শাস কষ্ট নিয়ে হাসপাতলে ভর্তি হয়েছিলেন।

ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের বেড়বাড়ি গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্ম গ্রহন করেন, পিতার নাম মৃত আহম্মদ আলী বিশ্বাস। মৃতকালে তিনি স্ত্রী, একপুত্র এবং তিন কন্যা সন্তানসহ অসংখ্য ভক্ত, অনুসারী ও গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই এমপি, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিন্ইাদহ-২ এর সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকী সমি এমপি, ঝিনাইদহ আদালতের আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ চেয়ারম্যান, সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন, উপজেলা পরিষদ, জেলা জাসদের সভাপতি সাধারণ সম্পাদক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও ঝিনাইদহ প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

এছাড়াও তিনি আব্দুর রউফ ডিগ্রি কলেজ, ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজ, বেড়বাড়ি মাধ্যমিক বিদ্যালয়, বাড়িবাথান দাখিল মাদ্রাসা, জিয়ানগর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি থাকার কারণে এসব প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে।

বিকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় ঝিনাইদহ উজির আলী হাইস্কুল এন্ড কলেজ মাঠের ঈদগাহ ময়দানে মরহুমের জানাজার অনুষ্ঠিত হবে।