ঝিনাইদহ ৩ আসনে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা

ঝিনাইদহ ৩ আসনে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -৩ সংসদীয় আসনে মনোনয়ন জমা দিয়েছেন ৭ জন প্রার্থী। এরমধ্যে রয়েছে ৩ দলীয় ও ৪ জন স্বতন্ত্র প্রার্থী।বিষয়টি নিশ্চিত করেছেন,মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী।

নির্বাচনী তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর ছিল, মনোনয়ন ফরম ক্রয় ও জমা দানের শেষ তারিখ। ঝিনাইদহ -৩ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হতে ১৪ জন মনোনয়ন প্রত্যাশী ফরম কিনে ছিল। এ ছাড়া জাকের পার্টি,জাতীয় পার্টি ও তৃন মূল বিএনপি প্রার্থী মনোনয়ন ফরম কিনে ছিল।
জমা দানের শেষ দিনে,মহেশপুর নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ৭ জন ও কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ২ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এরমধ্যে মহেশপুর নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জমা দিয়েছেন,আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝি মেজর জেনারেল সালাহউদ্দিন মিয়াজি (অব.)।

স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী’লীগের সহ-সভাপতি সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল,কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য মোঃ নবী নেওয়াজ,জেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সদস্য আনিছুর রহমান টিপু,বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ- সম্পাদক টি,এম, আজিজুর রহমান (মহন)।

এ ছাড়া জাতীয় পার্টি থেকে মনোনয়ন জমা দিয়েছেন, মহেশপুর জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক আব্দুর রহমান ও জাকের পার্টির বাবুল হোসেন।

অন্যদিকে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়েও মনোনয়ন ফরম জমা দিয়েছেন,নৌকার মাঝি মেজর জেনারেল সালাহউদ্দিন মিয়াজি (অব.) ও স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী’লীগের সহ-সভাপতি সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল।