ডাকাতির প্রস্তুতিকালে দু’জন গ্রেফতার

চুয়াডাঙ্গার সদর উপজেলার দিগড়ী ইসলামপুর জামে মসজিদ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে রামদা, ছোরা, চাইনিজ কুড়াল এবং চাপাতিসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

গতরাতে তাদেরকে আটক করা হয় বলে সোমবার (২৫ নভেম্বর) বিকালে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- পৌর এলাকার দিগড়ী নতুনপাড়ার বিশারত আলির ছেলে খালিদ মন্ডল (২৫) ও শহরের বাসস্ট্যান্ড এলাকার ইউনুস আলির ছেলে রাফিউল ইসলাম (২২)।

সিপিসি-২, র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, একদল অজ্ঞাতনামা সশস্ত্র ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে পূর্ব প্রস্ততিকালে তিনি এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো: বজলুর রশীদ এর নেতৃত্বে আভিযানিক দল ঘটনাস্থালে পৌছালে র‌্যাবের উপস্থিাতি টের পেয়ে কতিপয় লোক দৌড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে খালিদ ও রাফিউল নামের ২ ডাকাতকে আটক করে এবং অজ্ঞাতনামা ৪/৫ জন পালিয়ে যায়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে দেশীয় তৈরী ০২ টি রামদা, দেশীয় তৈরী ১ টি ছোরা, দেশীয় তৈরী ১ টি চাইনিজ কুড়াল, দেশীয় তৈরী ১ টি চাপাতি, ৩ টি মোবাইল সেট এবং ৫ টি সীম কার্ড উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামী খালিদ মন্ডল এর নামে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন থানায় বিস্ফোরক, দ্রæত বিচার আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে সর্বমোট ২১ টি মামলা এবং গ্রেফতারকৃত অপর আসামী রাফিউল ইসলাম এর নামে ২ টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান, র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি