ঢাকায় গরু বিক্রয়ের ২৬ লক্ষ টাকা নিয়ে সহকারি উধাও! থানায় অভিযোগ

গরু বিক্রয়ের ২৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে আলমডাঙ্গার জগন্নাথপুর গ্রামের সেন্টুর বিরুদ্ধে। ঈদুল আযহা উপলক্ষে জগন্নাথপুর গ্রামের দুই পার্টনার রানা হোসেন ও সেন্টু ২১টি গরু নিয়ে ঢাকায় যায়। ঢাকায় ২১ গরু বিক্রয়ের ২৬ লাখ টাকা কৌশলী নিজের কাছে নিয়ে হারিয়ে যায় সেন্টু।

পরে সেন্টুর ছেলেদের নিকট তার খোঁজ করায় রানা হোসেনকে মারধর করেছে বলেও অভিযোগ উঠেছে। জানাগেছে, উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত সাবদার মালিথার ছেলে রানা হোসেন ও একই গ্রামের মৃত মাহাতাব আলীর ছেলে সেন্টু মিলে যৌথভাবে গরু ব্যবসা করে আসছে।

ঈদুল আযহা উপলক্ষে রানা হোসেন তার টাকা দিয়ে ব্যবসায়ীক পার্টনার সেন্টুকে সাথে করে এলাকা থেকে ২১টি গরু ক্রয় করে ঢাকায় নিয়ে যায়। ঢাকায় ২১টি গরু বিক্রয় করে ২৬ লাখ টাকা সেন্টুর দুই ছেলে তার নিকট দেয়। টাকা নিয়ে সেন্টু কোথায় চলে যায়। সেন্টুর দুই ছেলে রানা হোসেনকে বলে টাকা তাদের বাবার নিকট আছে।

বাড়ি আসার সময় গোয়ালন্দ ঘাটে এসে হোটেলে খাওয়া দাওয়া সেরে ট্রাকে আসার পর সেন্টুর কোথায় জিজ্ঞাসা করে রানা হোসেন। এসময় সেন্টুর ছেলে রানাকে গালি গালাজ করে এবং মারধর করে। পরে গোয়ালন্দ থানা পুলিশ রানাকে সেন্টুর দুই ছেলে আলামিন ও বাপ্পির নিকট থেকে উদ্ধার করে অন্য গাড়ি যোগে বাড়ি আসতে সাহায্য করে।

পরদিন সকালে রানা হোসেন আবারও সেন্টুর ছেলেদের কাছে গিয়ে জিজ্ঞাসা করে তোমাদের বাবা কি বাড়িতে এসেছে। গরু আলাদের টাকা দিতে হবে টাকা লাগবে। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে রানা হোসেনকে সেন্টুর দুই ছেলে আলামিন ও বাপ্পি মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এবিষয়ে রানা হোসেন আলমডাঙ্গা থানায় ৩জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছে।