ঢাকায় মুক্তি পেলো ‘ইনসিডিয়াস: দ্য রেড ডোর’

ঢাকায় মুক্তি পেলো ‘ইনসিডিয়াস: দ্য রেড ডোর’

জুলাইয়ে মুক্তি পেয়েছে হলিউডের হরর সিনেমা ‘ইনসিডিয়াস’ ফ্র্যাঞ্চাইজির ‘ইনসিডিয়াস: দ্য রেড ডোর’। এবার ঢাকার দর্শকদের বুকে কাঁপন ধরাতে প্রস্তুত ‘ইনসিডিয়াস: দ্য রেড ডোর’। শুক্রবার স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি মুক্তি পায়।

প্রথম দুই ছবি ‘ইনসিডিয়াস’ ও ‘ইনসিডিয়াস : চ্যাপ্টার ২’-এর সরাসরি সিক্যুয়াল এটি। চিত্রনাট্য লিখেছেন স্কট টিমস। পরিচালনা করেছেন প্যাট্রিক উইলসন। প্রযোজক হিসেবে রয়েছেন ফ্র্যাঞ্চাইজিটির মূল লেখক হানেল, জেসন ব্লম, জেমস ওয়ান ও ওরেন পেলি। অভিনয় করেছেন টাই সিম্পকিন্স, প্যাট্রিক উইলসন, হিয়াম আব্বাস, সিনক্লেয়ার ড্যানিয়েল, অ্যান্ড্রু অ্যাস্টর এবং রোজ বাইর্ন।

গেল মাসে ছবির ট্রেলার প্রকাশের পরই এটি নিয়ে দর্শকের বেশ কৌতূহল দেখা যায়। ছবির গল্পে দেখা যাবে, ১০ বছর পেরিয়ে গেছে এবং ডাল্টন (সিম্পকিন্স) এখন কলেজের ছাত্র। কিন্তু ল্যামবার্ট পরিবারের কথা ভুলে যায়নি দ্য ফার্দার। বরং ভয়ানক উপস্থিতির মাধ্যমে নিরলস দুঃস্বপ্ন নিশ্চিত করেছে ল্যামবার্ট পরিবারের জন্য।

প্রকাশিত ট্রেলারে আইকনিক লাল ঠোঁটের শয়তানের প্রত্যাবর্তন দেখা যায়, যা এই সিরিজের রহস্যঘেরা মূল চরিত্র। ট্রেলারে যতটুকু আভাস পাওয়া গেছে তাতে বোঝাই যাচ্ছে, ভক্তদের একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা উপহার দিতে বদ্ধপরিকর নির্মাতারা।

সূত্র: ইত্তেফাক