ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকা পোস্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকা পোস্টের চতুর্থ বর্ষে পদার্পণ অনুষ্ঠানে বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার মধ্যদিয়ে ইতোমধ্যে দেশের মানুষের কাছে একটা জনপ্রিয় নিউজপোর্টাল হিসেবে আবির্ভূত হয়েছে ঢাকা পোস্ট। ঢাকা পোস্ট সত্যের সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাটের সুন্দরবন রিসোর্ট ও পিকনিক কর্ণারে ঢাকা পোস্টের চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত কেককাটা ও আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম বলেন, ঢাকা পোস্ট যেভাবে হাঁটি হাঁটি পা পা করে চতুর্থ বছরে পদার্পণ করল। এর সবচেয়ে বড় বিষয় হলো পাঠক এটিকে পছন্দ করে। কারণ এটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। সত্য এবং বস্তুনিষ্ঠ লিখলেই মানুষ এটাকে পছন্দ করবে।

খুলনা সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মোহাম্মদ আলী সনি বলেন, ঢাকা পোস্ট সত্যের সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে। তিন বছরের মধ্যে তারা যতদূর এগিয়ে গেছে, তাদের সত্য এবং ভালো সংবাদের মাধ্যমে আমরা আরও এগিয়ে যেতে চায়।

খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজকের পত্রিকার খুলনা ব্যুরো প্রধান আবু হাসান বলেন, তথ্য ও প্রযুক্তির যুগে অনলাইন নিউজ পোর্টাল সবচেয়ে বেশি মানুষ পড়ছে। ঢাকা পোস্ট বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার মধ্যদিয়ে ইতোমধ্যে দেশের মানুষের কাছে একটা জনপ্রিয় নিউজপোর্টাল হিসেবে আবির্ভূত হয়েছে। আমি এই নিউজপোর্টালের উত্তরোত্তর মঙ্গল কামনা করি।

খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা বলেন, পাঠকদের কাছে এরইমধ্যে ঢাকা পোস্ট একটা ভালো অবস্থান তৈরি করেছে। ভবিষ্যতে এই পাঠকপ্রিয়তা আরও বাড়বে সেই প্রত্যাশা করি।

বাংলাভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি মোঃ মাসুদ মোল্লা বলেন, দিন দিন পাঠকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ঢাকা পোস্ট। বিভিন্ন খুঁটিনাটি বিষয় খুবই সহজে তুলে ধরে পাঠকদের কাছে। আমি নিজেই মোবাইল হাতে নিলে সর্বপ্রথমই ঢাকা পোস্ট ওয়েবসাইট ঘুরে আসি আমার মতন হাজার আমি পাঠক রয়েছে ঢাকা পোস্টের। ঢাকা পোষ্টের জন্য সবসময় শুভকামনা রইল।

অনুষ্ঠানে ঢাকা পোস্ট খুলনার নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন’র সভাপতিত্বে এবং বাংলানিউজ টোয়েন্টিফোরের খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্নার সঞ্চালনায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মণ্ডলীর সভাপতি ফেরদৌসী আলী, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিএযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, দৈনিক সময়ের খবরের সম্পাদক মো. তরিকুল ইসলাম, দৈনিক খুলনার নির্বাহী সম্পাদক শাহা আলম, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, সাংবাদিক হাসান মোল্লা, কৌশিক দে বাপী, আলমগীর হান্নান, মিলন হোসেন, মহেন্দ্রনাথ সেন, বিমল সাহা, কামরুল আহসান, আনিসুজ্জামান, বাপ্পী খান, লিয়াকত হোসেন, মনির হোসেন, বেল্লাল হোসেন সজল, একরামুল হোসেন লিপু, হাবিবুর রহমান, মো. জাহিদ, আতিয়ার রহমান, ফেরদৌস আলম প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, ঢাকা পোস্টের বাগেরহাট জেলা প্রতিনিধি আবু তালেব ও নড়াইল জেলা প্রতিনিধি রাজু আহমেদ।