তন্ময় হত্যার বিচার দাবীতে চুয়াডাঙ্গায় মানববন্ধন

তন্ময় হত্যার দাবিতে চুয়াডাঙ্গায় বিভিন্ন শ্রেণীর মানুষ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

শনিবার বেলা সাড়ে এগারোটা সময় চুয়াডাঙ্গা বড় বাজার হাসান চত্বরে দাঁড়িয়ে এই মানববন্ধন পালন করে বিভিন্ন পেশাজীবীর মানুষ।

চট্টগ্রামে বাবুর্চির ছুরিকাঘাতে নিহত এসএম মঈন উদ্দীন তন্ময়ের হত্যাকারীর বিচারের দাবীতে চুয়াডাঙ্গায় এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশ নেয় নিহতের স্বজন, বন্ধু পরিজনসহ স্থানীয় লোকজন।

এসময় বক্তারা তার হত্যাকারীর ফাঁসির দাবী জানান। সেখান থেকে শহরে একটি বিক্ষোভ মিছিল করা হয়। পরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ আমিনুল ইসলাম খান ও পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের কাছে স্মারকলিপি পেশ করেন বিক্ষুব্ধ মানববন্ধনকারীরা।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, হত্যার একমাত্র আসামী গ্রেপ্তার হয়ে আদালতে আছে। মামলার তদন্তকাজ চলছে। যেহেতু হত্যাকারী একজন ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের মানুষ, সেহেতু সে জামিন পেলে পালিয়ে যেতে পারে এমনকি দেশ ত্যাগও করতে পারে। তাই দ্রুত বিচারের মাধ্যমে হত্যাকারীকে ফাঁসির আওতায় আনতে হবে।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি চট্টগ্রামের খুলশী থানা এলাকায় বাবুর্চির হাতে খুন হন তিলত্তমা চিটাগং নামে এক টাইলস কোম্পানীর কর্মকর্তা। এ ঘটনায় বাবুর্চিকে একমাত্র আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি আদালতে চলমান আছে।