তালাক দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে জখম করলেন কাউন্সিলর রিপন

তালাক দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে জখম করলেন মেহেরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জুরুল কবির রিপন।
সোমবার বিকালে মেহেরপুর শহরের নতুনপাড়ার মোড়ে প্রকাশ্যে পিটিয়ে আহত করেছেন বলে অভিযোগ করেছে সাবেক স্ত্রী শারমিন আক্তার মিষ্টি।
শারমিন আক্তার মিষ্টি মেহেরপুর শহরের থানা পাড়ার আব্দুল আওয়াল খোকনের মেয়ে।
মিষ্টি তার অভিযোগে বলেন, এর আগেও তার আরও একটি স্ত্রী ছিল। সে স্ত্রীও তার খারাপ আচরণ সহ্য করতে না পেরে রিপনকে তালাক দিয়ে চলে যায়। পরে আমাকে জোর করে ২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করে। বিয়ের পর থেকে বিভিন্নভাবে আমাকে নির্যাতন করে আসছে। এছাড়াও সে বেশ কিছু মেয়ের সাথে পরকিয়ায় জড়িত। আমি প্রতিবাদ করতে গেলে মারধর করে। তার বাবা- মাও বিষয়টি জানে, কিন্তু কিছুই বলেনা। উল্টো আমার উপর তারাও নির্যাতন করে। এই নির্যাতন সহ্য করতে না পেরে দিনদশেক আগে আমি রিপনকে তালাক দিয়েছি। এরপর থেকে রিপনের ভয়ে আমি পালিয়ে বেড়াচ্ছিলাম। কিন্তু সোমবার বিকালে মেহেরপুর নতুন পাড়ার মোড়ে আমাকে দেখে চোখে মুখে কিল ঘুষি মেরে মারাত্মক জখম করে।
স্থানীয়রা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় কাউন্সিলর মঞ্জুরুল কবির রিপনের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।
এ বিষয়ে কাউন্সিলর সৈয়দ মঞ্জুরুল কবির রিপন মেহেরপুর প্রতিদিনকে জানান, তার স্ত্রী মিষ্টি মানসিক রোগী। সে নিজের ইচ্ছামত ঘুরে বেড়াতে চাই। যে কারণে তার বাবা-মাও তার প্রতি বিরক্ত। আর সে অভিযোগ করেছে তা মিথ্যা। সে পড়ে গিয়ে আঘাত প্রাপ্ত হয়েছে।