তিন মাসের মেয়েকে রেখে মায়ের আত্মহত্যা

ঝিনাইদহের হরিনাকুন্ডু থানার  রামনগর গ্রামের বাসিন্দা মোঃ মনিরুল ইসলামের মেয়ে মনিকা পারভিন (২১)  তিন মাসের শিশু কন্যা ইলমাকে রেখে জানালার পর্দা দিয়ে ঝুলন্ত ফ্যানের সাথে বাবার বাড়ি রামনগরে আত্মহত্যা করেছে।

আজ বৃহস্পতিবার (৩ রা ফেব্রুয়ারি) ভোর ৬ ঘটিকার সময় এ ঘটে।

মৃত্যু মনিকার একই উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের আঃ মজিদের ছেলে রোকন মন্ডল (২৫) এর সাথে তিন বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়েছিলো, বিয়ের পর সুখে দাম্পত্য জীবন অতিবাহিত করছিলো এই দম্পতি। গত তিন মাস আগে এই সুখী দম্পতির ঘর আলোকিত করে একটি মেয়ে সন্তান জন্ম নেয় বাবা- মা আদর করে মেয়ের নাম রেখেছিল ইলমা। সেই আদরের মেয়েকে রেখে মা মনিকা কেন আত্মহত্যা করলো তা এখনো অজানা পরিবার পরিজনের কাছে।

দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার প্রতিনিধিকে মনিকার চাচা আমিরুল ইসলাম জানান যে, আমাদের মনিকা খুব সুখে শান্তিতে সংসার করতে ছিলো জামাইও অনেক ভালো তবে কেনো এমন হলো আমরা এখনো পর্যন্ত জানিনা। লাশ দেখতে আসা শশুর বাড়ির আশেপাশের মহিলাদের বলতে শোনা যায়, মনিকা অনেক ভালো বউমা ছিলো আচার ব্যবহার খুবই ভালো তবে কেনো এই অভিমানী পথ বেঁচে নিলো আমরা জানিনা।

ভবানীপুর ক্যাম্পের অফিসার ইনচার্জ এস,আই বাবলু উপস্থিত হয়ে লাশের সুরত হাল লিপিবদ্ধ করেন। এবং লাশ ময়না তদন্তের উদ্দেশ্য হরিনাকুন্ডু থানায় নিয়ে যান।

খবর পেয়ে তাহেরহুদা ইউনিয়নের নব- নির্বাচিত চেয়ারম্যান মোঃ মুনজুর রাশেদ এবং সংরক্ষিত ১,২,৩ নং ওয়ার্ডের নব-নির্বাচিত মহিলা মেম্বর মোছাঃসাকিরন নেছা ও ৩ নং রামনগর ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বর মোঃআব্দুর রাজ্জাক (রাজা) সহ অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ মৃত মনিকার পরিবারকে স্বান্তনা দিতে তাদের বাড়িতে আসেন এবং মনিকার রুহের মাগফিরাত কামনা করেন।