দর্শনার ঈশ্বরচন্দ্রপুর গ্রাম খুচরা ফেন্সিডিল বিক্রি করায় চ্যাম্পিয়ন

দর্শনা পৌর সভার নিমতলা সীমান্ত ঘেষা গ্রাম ঈশ্বরচন্দ্রপুর। এ গ্রামে প্রতিদিন সকাল থেকে দূর দূরান্ত থেকে মটর সাইকেল অথবা অটোবাইক ও পাখিভ্যানে করে আসছে মাদক নিতে। এ চেহারা কিছুদিন পাল্টালেও হঠাৎ করেই দেখা যাচ্ছে বহিরাগতদের আনাগোনা।

একটি পরিসংখ্যানে দেখা গেছে খুচরা মাদক বেচা কেনায় দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রাম চ্যাম্পিয়ন।
যেখানে সারা বাংলাদেশে ঘোষণা দিয়েছে জননেত্রী শেখ হাসিনা যে বাংলাদেশে মাদক থাকবে না। এ ¯েøাগান কে সমানে নিয়ে আইন শৃংখলা বাহীনি কাজ করে যাচ্ছে মাদকের বিরুদ্ধে।

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার বারবার ঘোষণা দিচ্ছে এ জেলায় কোন মাদক থাকবে না। তার কোন তোয়াক্কা না করে দর্শনা আকন্দবাড়িয়া ও ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কিছু নাম করা খুচরা ফেনসিন্ডিল ব্যাবসায়ী সকাল থেকে রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছে মাদক বিকিকিনি।

আর এ সব মাদক বিক্রি তে জড়িয়ে পড়ছে মহিলা মাদক ব্যাবসায়ী। এদের যদি আইনেন আওতায় না আনা যায় তবে যুব সমাজ ধ্বংস হতে বেশিদিন সময় লাগবেনা। মাদকের নীল ছোবল থেকে বেরিয়ে আসতে হলে আগে অবিভাবকদের দৃষ্টি রাখতে হবে সন্তানের উপর।

দর্শনা শুধু মাদকের শহর নয় দর্শনা একটি শিল্প নগর শহর। দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে বেশিরভাগই মহিলা মাদক ব্যাবসায়ী দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনী নজর দেবেন বলে আশা করছে সুধী মহল।

-আহসান হাবিব মামুন, দর্শনা