দর্শনার কেরুর নিয়োগে মুক্তিযোদ্ধা কোটা বাদ দেওয়ায় মানববন্ধন

চুয়াডাঙ্গা জেলার দর্শনা কেরু এন্ড কোম্পানির ২০১৯-২০২০ মাড়াই মৌসুমে নিয়োগকৃত বীর মুক্তিযোদ্ধা সন্তানদের চলতি মৌসুমের শুরু হতে কাজে যোগদান ও সকল প্রকার নিয়োগের ক্ষেত্রে ৩০% মুক্তিযোদ্ধা কোটা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল ১১ টায় কেরু এ্যান্ড কোম্পানির জেনারেল অফিসের সামনে মানববন্ধন করে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান ও মুক্তিযোদ্ধা প্রজম্ন।

২০১৯-২০২০ মাড়ায় মৌসুমে নিয়োগকৃত মুক্তিযোদ্ধার সন্তানরা কেরু এ্যান্ড কোম্পানির উদ্বোধনের দিন ১৮/১২/২০২০ কাজে যোগদান করতে গেলে বর্তমান ব্যবস্থাপনা পরিচালক আবু সাইদ বলেন মুক্তিযোদ্ধা সন্তানদের কোন চাকরী নাই, ফলে মুক্তিযোদ্ধার সন্তানরা একত্রিত হয়ে আন্দোলনের ঘোষণা দেন এবং যতক্ষণ পর্যন্ত মুক্তিযোদ্ধার সন্তানদের কাজে যোগদান করতে দেওয়া হবে না ততদিন তারা রাজ পথে আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোসেন, দামুড়হুদা উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, সাবেক ডেপুটি কমান্ডার নাসির উদ্দীন, সাবেক থানা কমান্ডার বিল্লাল উদ্দীন সাবেক জেলা ইউনিট কমান্ডার তানজির আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আঃ সবু, বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, সাবেক জেলা সাংগাঠনিক কমান্ডার সিরাজুল ইসলাম ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা কর্মীবৃন্দ।