দর্শনায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন

দর্শনায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে দর্শনায় প্রবীন কমিটির উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ১০ টার দিকে দর্শনা পুরাতন বাজার মোড় থেকে প্রবীণ কমিটির সদস্যরা দর্শনার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দর্শনা পৌর হল রুমে এসে শেষ হয়।

দর্শনা পৌর হলরুমে সাবেক উপাধ্যক্ষ মোশারেফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যানর ও দর্শনা পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলী মনসুর বাবু।

এ সময় তিনি বলেন প্রবীণরা সমাজের বুঝা নয়। প্রবীনরা সমাজের বট বৃক্ষ তাদের দ্বারা পূর্বে সমাজের অনেক জ্ঞানের আলো ছড়িয়েছেন। প্রবীণরা সমাজের উন্নয়নের চাবিকাঠি হয়ে আছেন এলাকার সমস্যা সুবিধা অসুবিধা গুলো আমাদের কাছে তুলে ধরেন তাদের এই জ্ঞানগর্ভ আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যার সমাধান করা সহজ হয়। আমরা যারা সমাজের নেতৃত্ব দিই আমাদের খেয়াল রাখতে হবে যাতে কোন এলাকায় প্রবীনরা অবহেলার পাত্র না হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দর্শনা পৌরসভার মেয়র আতিয়ার রহমান হাবু, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, দর্শনা ইমাম পরিষদের সভাপতি মাওলানা নুরুল ইসলাম, সমাজসেবক আকমত আলী।আলোচনা শেষে প্রবীন কমিটির অন্যতম সদস্য হাজী জয়মৃল ইসলাম কচি সদ্য মৃত্যু বরণ করেন কচি মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম। পরিশেষে আন্তর্জাতিক প্রবীন দিবস উপলক্ষে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।