দর্শনায় ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটি গঠন

চুয়াডাঙ্গার দর্শনায় ১,২ ও ৬ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার সন্ধ্যার পর দর্শনা পুরাতন বাজারস্থ পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে চাঁদপুর, বাসষ্ট্যান্ড-মোহাম্মদপুর ও রামনগর-কলেজপাড়া এলাকার তথা ১,২ ও ৬ নম্বর ওয়ার্ড যুবদলের ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

দর্শনা পৌর যুবদলের আহ্বায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দর্শনা পৌর বিএনপির সম্মতিক্রমে ও দর্শনা পৌর যুবদলের নেতৃত্বে এ ওয়ার্ডগুলোর আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত ১ নম্বর ওয়ার্ড কমিটিতে আক্তার হোসেন কে আহ্বায়ক ও সামারুল বাবু, একলাচ, বাবু, হাসেম ফকির, নুরুজ্জামানকে যুগ্ম আহ্বায়ক এবং আসাদুজ্জামানকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

২ নম্বর ওয়ার্ডে সাইফুল্লাহ আল মামুনকে আহ্বায়ক ও শফি, মাসুম, জিতু, সাইদ, হারুনকে যুগ্ম আহ্বায়ক এবং আনোয়ারুল ইসলামকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

৬ নম্বর ওয়ার্ডে খায়রুল ইসলামকে আহ্বায়ক ও আব্দুল্লাহ আল মামুন, মুক্তার হোসেন, মাসুদ রানা, সুলতান, হেলালকে যুগ্ম আহ্বায়ক এবং জিয়াউল হক কে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, দর্শনা পৌর যুবদলের আহ্বায়ক ফারুক হোসেন, সদস্য সচিব জালাল উদ্দিন ও যুবদলের নেতা- মিল্টন, সোহেল তরফদার, আপু, জাহান, শাহিন আলম সহ নেতা-কর্মীবৃন্দ।