দর্শনায় কেরুর অবসরপ্রাপ্ত শ্রমিক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টের সভা

দর্শনায় কেরুর অবসরপ্রাপ্ত শ্রমিক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টের সভা

দর্শনা ঐতিহ্যবাহী কেরু চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টের ২য় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল দশটার দিকে কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি তৈয়ব আলীর নেতৃত্বাধীন সূর্যসেনা শ্রমজীবী সংগঠনের অফিস প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সূর্যসেনা শ্রমজীবী সংগঠনে প্রতিষ্ঠাতা সভাপতি ও কল্যান ট্রাস্টের আহবায়ক (সিআইসি) হাফিজুল ইসলাম প্রধান আলোচক হিসাবে বক্তব্যে বলেন, সংস্থাটি প্রতিষ্ঠিত হওয়ার পর কেরুর অবসরপ্রাপ্ত শ্রমিক ও কর্মচারীদের কল্যাণে অবিরাম কাজ করে যাচ্ছে। এরই মধ্যে দীর্ঘদিনের প্রতীক্ষিত ১৮ মাসের অর্জিত ছুটির বকেয়া অর্থ বাস্তবায়নের পথে।

তিনি বলেন কর্তৃপক্ষ, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি ফিরোজ আহমেদ সবুজ ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ উক্ত সংস্থাটির নেতাকর্মীদের প্রতিশ্রুতি দিয়েছে আগামী ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে আঠারো মাসের অর্জিত ছুটির বকেয়া অর্থ প্রদান করা হতে পারে। এছাড়া কর্তনকৃত সংরক্ষিত ৫% এর অর্থ ফেরত প্রদানের ও নিষ্পত্তিকৃত অডিট আপত্তির অর্থ ফেরত দেওয়ার জন্য বক্তারা দাবি রাখেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, সদস্য সচিব জুলফিকার হায়দার, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন, ক্যাশিয়ার আহমদ হোসেন, কার্যকরী সদস্য আব্দুল জলিল, আব্দুল হান্নান, আতিয়ার রহমান, একরামুল হক।