দর্শনায় ক্যান্সার আক্রান্ত সাবেরর পাশে “ভালোবাসার বন্ধন”

ভয়াবহ মরণব্যাধির নাম ক্যান্সার। আর এ ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়ির বিছানায় শুয়ে তীব্র যন্ত্রনায় কাতরাচ্ছে মৃত্যুর প্রহর গুনছে দর্শনা বাসস্ট্যান্ডের মসজিদ সংলগ্ন কাঁচামাল ব্যবসায়ী ও দর্শনা মোহাম্মদপুরের মসজিদ পাড়ার বাসিন্দা সাবের আলী।

বর্তমানে তার অবস্থা আশংঙ্কাজনক। শরীরের রোগ ছড়িয়ে পড়ায় শরীরের বিভন্ন ক্ষত স্থানে পচন ধরে মাংশ খসে ছিদ্র হয়ে রক্ত ক্ষরণ সহ নানা রকম সমস্যা দেখা দিয়েছে। তার রোগের চিকিৎসার জন্য পরিবার নিয়ে বসবাসের একমাত্র ভিটা-বাড়ি বিক্রি করে সে এখন নিঃস্ব।

আর্থিক সংকটের কারণে তার চিকিৎসাভার চালানোর সাধ্য হারিয়ে ফেলেছে পরিবারের সদস্যরা। এমন কথা জানতে পেয়ে সাবের আলীর পরিবারের সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন দর্শনার সেচ্ছা সেবী সংগঠন “ভালোবাসার বন্ধন”।

রোববার রাত সাড়ে ৮টার দিকে ভালোবাসার বন্ধন এর উদ্যোগে সাবের আলীর পরিবারের হাতে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ সাহায্য প্রদানে উপস্থিত থেকে খাদ্য ও আর্থিক অনুদান তুলে দেন সংগঠনের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ নূরনবী সুমন, সাংগঠনিক সম্পাদক আয়নাল হক, দপ্তর সম্পাদক আসহাবুল আলম, নির্বাহী সদস্য আমিনুল রহমান, সাধারণ সদস্য শহিদুল ইসলাম ডাবলু, আব্দুল মোবারক, নাজমুল সহ দর্শনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চঞ্চল মেহমুদ, প্রমুখ।