দর্শনায় চিহিৃত মাদক সম্রাট রশিদা সহ আটক-২ : মাদক উদ্ধার

“মাদক ছাড়, নাই এলাকা ছাড়” এই স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গার দর্শনা থানা এলাকাকে মাদক মুক্ত করার জন্য মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে দর্শনা থানা পুলিশ ।

দফায় দফায় মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। সেই সাথে আটক হচ্ছে মাদক ব্যবসায়ী। উদ্ধার করা হচ্ছে মাদক। দর্শনা থানা ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল এর নেতৃত্বে ইতোমধ্যে আটক করা হয়েছে এলাকার চিহ্নিত বেশ কিছু মাদক কারবারীকে।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে দর্শনা থানার ইনচার্জ ওসি মাহাব্বুর রহমানের নেতৃত্বে ওসি (তদন্ত) শেখ মাহাবুবুর রহমান, এসআই জাকির হোসেন, এস আই সাইফুল , এএসআই শফিকুর রহমান শফি, এএসআই শাহিন কনঃ কাজল রেখা সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিক্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া ফার্ম পাড়ায়।

এ সময় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বহু মাদক মামলার আসামি রবিউল এর স্ত্রী রশিদা খাতুনকে(৪৬) আটক করে, তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ৬১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং বসতঘর থেকে উদ্ধার করা হয় ২ কেজি গাঁজা।

এদিকে একই দিন সকাল ৯ ঘটিকার সময় মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রতাবপুর থেকে ৪ কেজি গাঁজা সহ মিরাজ আলী (১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে দর্শনা থানা পুলিশ।

সে দামুড়হুদা থানার শুবুলপুর গ্রামের মহসীন আলীর ছেলে। আটককৃতর বিরুদ্ধে মাদক আইনে মমলা রুজু করা হয়েছে জানিয়েছে পুলিশ