দর্শনায় চুরি যওয়া ১৫৮ বস্তা গম উদ্ধার! ৮ জনের বিরুদ্ধে মামলা! আটক-১

দর্শনার বিশিষ্ট সি এ্যান্ড এফ ব্যবসায়ী রফিকুলের গমের চালান আসে ভারত থেকে। গত মঙ্গলবার দর্শনা আন্তর্জাতিক রেল ইয়ার্ড থেকে মালগাড়ির ওয়াগন থেকে আনলোড করে ট্রাকে তোলার সময় একটি সংঘবদ্ধ চোর চক্র ১৫৮ বস্তা গম চুরি করে নিয়ে পালিয়ে যায়।যার আনুমানিক গমেন মূল্য প্রায় ২ লক্ষ টাকা।

সি এ্যান্ড এফ ব্যবসায়ী রফিকুল খোজাখুজি করে কোন উপায় না পেয়ে দর্শনা থানায় অভিযোগ করলে গম উদ্ধারে মাঠে নামে পুলিশ। দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজলের নেতৃত্বে এসআই আঃ রহমান খান, এসআই আহম্মেদ আলী এএস আই ইদ্রিস আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা পরানপুর গ্রামে অভিযান চালান।

এসময় পুলিশ দর্শনা পরানপুরের মোশারফ হোসেনের ছেলে রাকিবুল ইসলাম রাকিবের গোডাউনে অভিযান চালিয়ে রাকিবের গোডাউন থেকে চুরি হওয়া ১৫৮ বস্তা গম উদ্ধার করে।

এ ঘটনায় গোডাউনের মালিক রাকিবকে গ্রেফতার করে। এ ঘটনায় সি এ্যান্ড এফ ব্যবসায়ী রফিকুল ইসলাম বাদি হয়ে চোর চক্রের মৃল হোতা রাকিব, খালেকের ছেলে ঘটু ওরফে সোহাগ, নজরুল ইসলামের ছেলে মৃলকো, পর্বতের ছেলে মহন খালেকের ছেলে সেন্টু, মেজেবাবুর ছেলে ইউনুছ, কালু, আব্বাস আলীর ছেলে সহ ৮ জনের নাম উল্লেখ করে ৫/৬ জন অজ্ঞাত করে দর্শনা থানায় মামলা দায়ের করেছেন।