দর্শনায় জাতীয় পার্টির দর্শনা থানা ও পৌর শাখার যৌথ সম্মেলন অনুষ্ঠিত  

দর্শনায় জাতীয় পার্টির দর্শনা থানা ও পৌর শাখার যৌথ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪ টার দিকে দর্শনা রেলবাজার হীরা সুপার মার্কেটের ছাদে (সাবেক হীরা সিনেমা হল) এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির দর্শনা থানা শাখার আহব্বায়ক নুর জামালের সভাপতিত্বে উপস্থিত থেকে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য সচিব এ্যাডঃ রবিউল ইসলাম।

দর্শনা থানা কমিটির সাবেক সহ-সভাপতি ও আহব্বায়ক কমিটির সদস্য ফরহাদ খান শিল্পীর প্রানবন্ত উপস্থাপনায় বিশেষ অতিথি থেকে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ন আহব্বায়ক শাহাবুদ্দিন বিশ্বাস ,দামুড়হুদা উপজেলা আহব্বায়ক শহিদুল ইসলাম, জীবননগর উপজেলা সভাপতি মজিবুর রহমান, সাধারন সম্পাদক মোসাব কাক্বা, সহ-সভাপতি মমিনুল ইসলাম হানেফা, সাংবাদিক আতিয়ার রহমান, হাসাদহ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক মতিয়ার রহমান, দর্শনা পৌর জাতীয় পার্টির আহব্বায়ক এনামুল হক সন্টু, যুগ্ন আহব্বায়ক সাজ্জাদুল ইসলাম সুজন, দর্শনা পৌর জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, প্রমুখ।

আলোচনা শেষে দর্শনা থানা কমিটির সভাপতি নুর জামাল ও সাধারন সম্পাদক হায়দার আলী ও পৌর কমিটির সভাপতি এনামুল হক সন্টু এবং সাধারন সম্পাদক সাজ্জাদুল ইসলাম সুজনকে করা হয়।

অনুষ্ঠানের প্রধান বক্তা জাতীয় পার্টির চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য সচিব এ্যাডঃ রবিউল ইসলাম ঘোষনাকৃত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করেন।