দর্শনায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা

শোকাবহ ১৫ আগস্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দর্শনা পৌরসভায় ও পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৃথক পৃথক ভাবে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল বুধবার বিকালে দর্শনা পৌর আওয়ামী লীগের নতুন কার্যালয়ে আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় দর্শনা পৌর আ’লীগের সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন, চুয়াডাঙ্গা-০২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর (এমপি)।

সভার শুরুতে আওয়ামী লীগ নেতা প্রয়াত সিরাজুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে সকলে ১মিনিট নীরবতা পালন করেন। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু, দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, দামুড়হুদা উপজেলার সকল পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও দলীয় ইউপি চেয়ারম্যান গণ উপস্থিত ছিলেন।

অপরদিকে, দর্শনা পৌরসভার উদ্যোগে গতকাল দুপুরের দিকে পৌরসভার সভা কক্ষে পৌর মেয়র মতিয়ার রহমান এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন, দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, ও বিভিন্ন মসজিদের ইমামগণ সহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় মেয়র মতিয়ার রহমান বলেন, প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে ছোট পরিসরে হলেও সঠিক দূরত্ব বজায় রেখে দোয়া অনুষ্ঠান করার চেষ্টা করবেন এবং প্রতিটা মসজিদে দোয়া অনুষ্ঠানের জন্য বলেন।