দর্শনায় ‘দেশ বাজার’র উদ্বোধন

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় দেশ বাজার অনলাইন ও অফলাইন শপ এর উদ্বোধন হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০ টার সময় দর্শনা প্রেস ক্লাবের সভাপতি আওয়াল হোসেনের সভাপতিত্বে দর্শনা প্রেস ক্লাবে দেশবাজারের উদ্বোধন হয়।

এই উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক জেলা প্রশাসক জনাব মাহফুজুর রহমান মঞ্জু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী – যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, দর্শনা গণ উন্নয়ন গ্রন্থাগারের পরিচালক সাহিত্যিক ও কবি মোঃ আবু সুফিয়ান, দর্শনা থানার অফিসার্স ইনচার্জ এর প্রতিনিধি এস আই মাজহারুল ইসলাম, দর্শনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডল। মাই টিভির জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দেশ বাজার যে মার্কেটিং শুরু করেছে তাতে মানুষের ভোগান্তি কমবে। মানুষের সময় বাঁচবে এবং শত শত মানুষের কর্মসংস্থান হবে। আমরা সাধুবাদ জানাই এবং দেশ বাজারের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি। বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল হান্নান ছোট বলেন আমরা চাই দর্শনা উন্নয়ন হোক, দর্শনার মানুষের উন্নয়ন হোক, ঘরে বসে বাজার হলে মানুষের সময় বাঁচবে দেশ আরো এগিয়ে যাবে।

আবু সুফিয়ান বলেন, দেশটা আজ মানুষের হাতের মুঠোয় চলে এসেছে, এ সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সিদ্ধান্ত নিয়েছেন দেশ বাজার। মানুষের আস্থা অর্জন করলে দেশবাজার একদিন বৃহৎ অনলাইন মার্কেটিং পরিণত হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, যুবলীগ নেতা রাইসুল ইসলাম রাজু। আব্দুল হান্নান সাংবাদিক দৈনিক নবচিত্র ,দামুড়হুদা প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক সালেকিন সাগর।

দেশবাজারের দামুড়হুদা উপজেলার মার্কেটিং ম্যানেজার ইমরান হোসেন, মোঃ বিপুন হোসেন, শরিফুল ইসলাম, রাকিবুল ইসলাম (স্বপন), মুস্তাফিজুর রহমান, সাংবাদিক কামরুজ্জামান রানা, অনলাইন ভিক্তিক শাপলা টিভির সিনিয়ার উপস্থাপক ইশিতা পারভীন ও ফাতেমা কানিজ প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন দেশ বাজারের দামুড়হুদা এজেন্ট আব্দুর রহমান ও দর্শনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক হানিফ মন্ডল।