দর্শনায় নগদ সোয়া ৪ লক্ষ টাকা ও মটরসাইকেলসহ আটক-১

দর্শনা সুলতানপুর সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান চালিয়েছে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সুলতানপুর বিওপি। এ অভিযানে দর্শনা জয়নগরের মতিয়ার রহমান ওরফে সাহেব আলী নামের এক চোরাকারবারীকে আটক করেছে।

এসময় তার দখল হতে চোরাচালান কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল ও নগদ প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে থানা পুলিশে সোপর্দ করেছে।

বিজিবি জানায়, চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান, পিবিজিএম, পিএসসি এর সার্বিক দিক-নির্দেশনায় গত মঙ্গলবার ১২ টার গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনস্থ দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সুলতানপুর বিওপির টহল দল দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ৭৭/২-এস হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে সুলতানপুর খেয়াঘাট নামক স্থানে অভিযান পরিচালনা করে।

এসময় নগদ বাংলাদেশী ৪ লক্ষ ১৮ হাজার ২৩০ টাকা সহ একটি মটরসাইকেল সহ মতিয়ার রহমান ওরফে সাহেব আলী (২৮) নামের এক জনকে আটক করে।

সে দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন সীমান্তবর্তী জয়নগর গ্রামের বাসিন্দা ও মৃত আব্দুল করিমের ছেলে। নগদ টাকা ও আটককৃত মটরসাইকেলের যার আনুমানিক সর্বমোট সিজার মূল্য ৪ লক্ষ ৬৮ হাজার ২৩০ টাকা।

আটককৃত আসামীকে দর্শনা থানায় হস্তান্তর করে নায়েক রবিউল ইসলাম বাদী হয়ে বর্ণিত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।