দর্শনায় নৌকা প্রতিক পেলেন মতিয়ার রহমান

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে দলীয় প্রতিক নৌকার কান্ডারী হয়ে দর্শনাতে ফিরে বিশাল গাড়ি বহর এবং ফুলেল শুভেচ্ছায় মনোমুগ্ধ হলেন, দর্শনা পৌর আওয়ামীলীগের সভপাতি ও তিন বারের নির্বাচিত মেয়র মতিয়ার রহমান।

আসন্ন দর্শনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক পেয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান গতকাল সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে ঢাকা থেকে দর্শনায় নিজ নির্বাচনী এলাকায় পৌঁছে দলীয় ও সাধারণ মানুষের প্রাণ ঢালা ভালোবাসা পেয়ে তিনি বলেন, আমি আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় ভাবে মনোনীত হয়ে নৌকার কান্ডারী হতে পেরে সর্বপ্রথম আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং তার পরেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির জনক সোনার বাংলার স্বপ্ন দ্রষ্টা শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশ রত্ন বাংলাদেশ আওয়ামীলীগ এর সভানেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে এবং মনোনয়ন বোর্ডের সকলকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি আরও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি,

বাংলাদেশ আওয়ামীলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার শ্রদ্ধেয় সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন (এমপি), সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর (এমপি), দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু সহ দলের সকল পর্যায়ের নেতাকর্মী ও আমার প্রাণ প্রিয় দর্শনা পৌরবাসীকে।

তিনি আরও বলেন, আমি জানি দর্শনা বাসী আমাকে কতটা ভালোবাসে যার ফল আমার বার বার জয়লাভ এবং এইবারে তাদেরই দোয়াতে এবং অশেষ রহমতে আমি গতবারের মতো এবারও দল থেকে মনোনীত হয়ে আবারও নৌকার কান্ডারী হয়ে আপনাদের মাঝে এসেছি। আর আমার স্বপ্ন দর্শনা পৌরসভার যেভাবে উন্নয়ন কাজ অব্যাহত রেখেছি আপনাদের দোয়ায় পুনরায় নির্বাচিত হলে দর্শনা বাসীকে আরও বেশি উন্নয়ন করে দেখাতে চাই। আর যতোদিন বেঁচে আছি আমি আপনাদের সন্তান হয়ে আপনাদের সেবক হয়ে বেঁচে থাকতে চাই।