দর্শনায় পৃথক অভিযানে দু’নারী মাদক ব্যবসায়ী আটক

দর্শনায় পুলিশ-বিজিবি পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে। এ অভিযানে ১৭৭ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ শিরিনা খাতুন (৪০) ও নার্গিস আক্তার (৪০) নামের

দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

জানাগেছে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার অফিসার ইনচার্জ এ,এইচ,এম লুৎফুল কবীরের নেতৃত্বে থানার অফিসার সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দর্শনা থানাধীন শান্তিপাড়া গ্রামের বাচ্চু বসত বাড়িতে।

এসময় বসত বাড়ির উঠান হতে ৫৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ বাড়ির গৃহকর্তা বাচ্চুর স্ত্রী শিরিনা খাতুনকে (৪০)।

অপরদিকে দুপুর সাড়ে ১২ টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন কুড়ুলগাছি ইউনিয়নের সীমান্তবর্তী ঠাকুরপুর বিওপি ক্যাম্পের হাবিলদার সঙ্গীয় সদস্য নিয়ে চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন সীমান্তবর্তী চাকুলিয়া গ্রামের রশিদের বাঁশ বাগানে।

এসময় উক্তস্থান হতে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয় নার্গিস আক্তার (৪০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে। ওই নারী চাকুলিয়া গ্রামের বাসিন্দা ও এরশাদ এর স্ত্রী। এ মদক উদ্ধারের ঘটনায় পুলিশ ও বিজিবি দর্শনা থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা রুজু করেছে।