দর্শনায় প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি সম্মাননা ও পুরস্কার বিতরণ

দর্শনায় প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি সম্মাননা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল ৪ টার দিকে দর্শনা পৌরসভার হলরুমে এ সভা অনুষ্টিত হয়। এ অনুষ্টানে দর্শনা কলেজের সাবেক উপধাক্ষ ও প্রবীণ কমিটির সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে ।

এ বার্ষিক পুরস্কার বিতরনে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন দর্শনা পৌরসভার মেয়র আতিয়ার রহমান হাবু,বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন দর্শনা দর্শনা প্রবীণ কমিটির প্রধান উপদেষ্টা ও ড্রাগ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম, দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির সাবেক ডিজিএম খালেকুজ্জামান, ওয়েভ ফাউন্ডেশনের পরিচালনা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক,চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা জেলা কমিউনিস্ট পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মজনুর রহমান,ওয়েভ ফাউন্ডেশনের সিনিয়র সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ।

এ সময় অতিথীরা শ্রেষ্ঠ সন্তান, শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ নারী নির্বাচনে প্রথমে প্রবীণ কমিটির প্রতিটি ওয়ার্ড পর্যায়ে নেতৃবৃন্দ ৩ জন করে ৫৪ জনকে মনোনীত করে। পরে মনোনীত ব্যক্তিদের বাড়ির আশেপাশে সরজমিন খোঁজখবর নিয়ে তদন্ত করেন তারা।পরে প্রবীণ কমিটির ২০ জন সদস্যের মতামতে ভিত্তিতে ৫ জন শ্রেষ্ঠ সন্তান, ৫ জন শ্রেষ্ঠ প্রবীণ ও ১জন শ্রেষ্ঠ নারী নির্বাচিত করা হয়।

নির্বাচিত হলেন শ্রেষ্ঠ সন্তান দৈনিক যুগান্তর দামুড়হুদা প্রতিনিধি ও মাই টিভি চুয়াডাঙ্গা প্রতিনিধি ইকরামুল হক পিপুল,সাংস্কৃতি কর্মী শাহজাহান সাজু, কামাল হোসেন, আফরোজা খাতুন মোস্তাফিজুর রহমান। শ্রেষ্ঠ প্রবীণ সাবেক কেরুজ কর্মকর্তা আমির হোসেন,বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মজনুর রহমান, মোছাঃ নুরজাহান, হাবিবুল্লা বিশ্বাস, মোহাম্মদ সরোয়ার হোসেন, আব্দুল হান্নান। শ্রেষ্ঠ নারী হিসেবে নির্বাচিত করা হয় সাবেক দর্শনা পৌর মেয়র মরহুম মতিয়ার রহমানের স্ত্রী রোজি রহমান।

অনুষ্টানটি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফের সহযোগিতায় পৌর প্রবীণ কমিটি ও ওয়েভ ফাউন্ডেশন আয়োজনে অনুষ্টিত হয়। অনুষ্টানটি পরিচালনা করেন দর্শনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক হানিফ মন্ডল।