দর্শনায় ফেনসডিল ও প্রাইভেটকারসহ কথিত সাংবাদিক জাহাঙ্গীর আটক

চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার সেনেরহুদা গ্রামের নামধারী সাংবাদিক জাহাঙ্গীর কে গ্রেফতার করেছে দর্শনা থানা পুলিশ। দর্শনা পৌর এলাকার ফুড গোডাউনের নিকট মাদক বিরোধী অভিযান চালায়।

এ সময় পুলিশ ফেনসডিল ও প্রাইভেটকারসহ সেনেরহুদা গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু জাফরের ছেলে জাহাঙ্গীর আলম (৩৬) কে রিপ্যাকিং ৩ বোতল ফেনসডিলসহ তার গ্রেফতার করে।

তার সঙ্গে থাকা দর্শনা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজিম দৌড়ে পালিয়ে গেলেও তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে পলাতক মামলা।

জানা গেছে, গত সোমবার দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবব্বুর রহমান কাজলের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এস আই নিজাম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে দিনগত রাত ১ টার দিকে দর্শনা ফুড গোডাউনের সামনে মাদক বিরোধী অভিযান চালান।

এ সময় একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ -২০-১২-৪৬) গতিরোধ করে পুলিশ। শাদা রঙের প্রাইভেট কার তল্লাশি করে ৩ বোতল ফেনসডিল উদ্ধার করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর তাকে ছাড়াতে পুলিশের নিকট নানা তদবির শুরু হলেও কোন কিছুতেই মন গলেনী পুলিশের। গেফতারকৃত জাহাঙ্গীর আলম বিভিন্ন জায়গায় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ও রেজিস্ট্রেশনবিহীন অন লাইন পোর্টাল খুলে নিজেকে সম্পাদক বানিয়ে দাফিয়ে বেড়ায়।

নিজস্ব প্রাইভেটকারে ষ্টিকার লাগিয়ে অবৈধ কাজ করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

দর্শনা থানার ওসি মাহাবব্বুর রহমান বলেন, মদকের সাথে কোন প্রকার আপোষহীন। এ ঘটনায় দর্শনা পুলিশের এস আই সাইফুল ইসলাম বাদি হয়ে ২ জনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মাদক আইনে মামলা।