দর্শনায় বাদীকে ফাঁসাতে বিবাদীর পাল্টা মামলা

দর্শনা রিফুজি কলনীর ভ্যান চালক আজগার আলী বাবু ছেলে মেয়ে সংসার চালাতে চরম বিপাকে পড়েছে। পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন।

গত ১১ অক্টোবর, রবিবার সকাল ৭টার সময় পরাণপুর মাঝ পাড়ার সিদ্দিকের দোকানের সামনে ভ্যান নিয়ে বসে ছিল। এসময় মৃত নিয়ামত আলীর দোকানদার সিদ্দিক ভ্যান চালক আজগার আলী বাবুকে বলেনে আমার ছেলেকে প্রায়ভেট পড়তে যাবে ভ্যানে করে দিয়ে এসো।

তখন ভ্যান চালক বাবু বলেন, আর একটা বাচ্চা সে আমার রিজার্ভ আছে। ওই বাচ্চাটা এলে দুইজনকে নিয়ে যাচ্ছি। এসময় সিদ্দিক বলেন, আমার ছেলেকে আগে দিয়ে আসেন। ভ্যান চালক বাবু বলেন ৫মিনিট অপেক্ষা করো। এ কথা শুনে সিদ্দিক ক্ষিপ্ত হয়ে দোকানের পাশে লেবারদের কোদাল তুলে ভ্যান চালক বাবুর মাথায় কোপ বসিয়ে দেয়।

এসময় কোদালের আঘাতটি প্রথমে দোকানের টিনের চালে লেগে ভ্যান চালক বাবুর মুখের উপর লেগে ঠোট কেটে সামনের দুইটি দাঁত ভেঙ্গে রক্তাক্ত জখম হয়। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দামুড়হুদা চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

চিৎলা হাসপাতালে ৩দিন ভর্তি থেকে চিকিৎসা নেওয়ার পর গত ১৪ অক্টোবর, ২০২০ তারিখে চুয়াডাঙ্গা আমলী অদালতে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর চায়ের দোকান সিদ্দিক মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে মামলা তুলে নিয়ে।

এছাড়া ২০ হাজার টাকা নিয়ে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন লোক মারফত জানান বলে বাবুর পরিবার প্রতিনিধিকে জানান।

এতে রাজি না হওয়ায় সিদ্দিক উল্টো আজগার আলী বাবুর বিরুদ্ধে ১৮/১০/২০২০ তারিখে একটি মিথ্যা মামলা করে হয়রানী করছে বলে জানা গেছে। ফলে বাবুর পরিবার আতংকে দিন কাটাচ্ছে। এ বিষয় সিদ্দিকের সাথে মোবাইল ফোনে এবং সরাসরি যোগাযোগ করার চেষ্টা করে তার বক্তব্য পাওয়া যায়নি।