দর্শনায় ভালোবাসার বন্ধন এর সহায়তায় রীনা খাতুন পেলো মাথা গোজার ঠাঁই

অসহায় এক দরিদ্র পরিবারকে ঘর তৈরির জন্য দর্শনা ভালোবাসার বন্ধনের পক্ষ থেকে টিন প্রদান করা হয়েছে । গতকাল কুড়ুলগাছ ইউনিয়নের বুইচেতলা গ্রামের হাবিল উদ্দিনের স্ত্রী রীনা খাতুনকে ঘর নিমার্ণের জন্য ৪ বান টিন এবং ঘর তৈরির সকল ব্যবস্থা করে এ মানবিক গ্রুপটি।

ভালোবাসার বন্ধনের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ নুর নবী সুমন জানান, রীনা খাতুনের বসবাসের কোন জমি ছিলো না। সে তার পরিবারকে নিয়ে একই গ্রামের নুর আমিনের জমিতে থাকতেন। সেখান থেকে নুর আমিন তার পরিবারকে তুলে দেয়। এরপর তার শাশুড়ীর একটুরা জমিতে ঠাঁই পেলেও ঘর করার মত সামর্থ ছিলো না।

এ সময় ভালোবাসার বন্ধন তাদের পাশে এসে দাঁড়িয়েছে। ফলে রীনা খাতুন একটি মাথা গুজার ঠাঁই পেলো। সমাজের বৃত্তশালী ব্যক্তিরা যদি ভালোবাসার বন্ধনের মত করে এগিয়ে আসতো তাহলে সমাজের সকল দরিদ্র পরিবার গুলো খুঁজে পেতো তাদের আশ্রয়স্থল।

টিন দেওয়ার সময় ভালোবাসার বন্ধনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি শামীম হোসেন মিজি, সহ-সাধারণ সম্পাদক এস এ হাসান রঞ্জু, প্রচার সম্পাদক উজ্জল ভট্টাচার্য, সাংগঠনিক সম্পাদক আয়নাল হক, দপ্তর সম্পাদক আসহাবুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ হাসান, নিবার্হী সদস্য রাজু আহম্মেদ, লিপটন প্রমুখ।