দর্শনায় মাই টিভির যুগ পূর্তিতে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গা জেলার দর্শনা প্রেসক্লাবে মাই টিভির ১২তম বর্ষ পদার্পন উৎযাপন এবং হাফিজিয়া মাদরাসার শিক্ষার্থী ও দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার সময় দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মাই টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি এবং জাতীয় দৈনিক যুগান্তর এর দামুড়হুদা প্রতিনিধি ইকরামুল হক পিপুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রসাশক মাহফুজুর রহমান মনজু।
আরও উপস্থিত ছিলেন, দর্শনা থানার ওসি মোঃ মাহাব্বুর রহমান কাজল, দর্শনা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরু, সাংবাদিক সমিতির সভাপতি মোঃ আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক এস এম ওসমান, মেহেরপুর প্রতিদিন পত্রিকার দর্শনা ব্যুরো প্রধান আহসান হাবীব মামুন, দৈনিক আকাশ খবর পত্রিকার দর্শনা ব্যুারো প্রধান ইমতিয়াজ আহমেদ রয়েল, মেহেরপুর প্রতিদিনের দর্শনা প্রতিনিধি ফরহাদ হোসেন, সুজন, আব্দুল হান্নান, বাঁধন, রিফাত, প্রমুখ।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডল। অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মাহফুজুর রহমান মুনজু বলেন মাই টিভি দূর্বার গতিতে সামনে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে এই চ্যানেল আরও এগিয়ে যাবে। মাই টিভির জন্য শুভকামনা ও ভালবাসা রইল।