দর্শনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পৃথক অভিযান মাদক ব্যাবসায়ী বুলেটসহ আটক-৩

দর্শনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসডিলসহ -৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।

আটককৃত আসামীদেরকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেছে। জানাগেছে, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটে মোঃ সাদাত হোসেন এর নেতৃত্বে, চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপজেলার দর্শনা থানাধীন পৌরসভার মোহাম্মপুর ও শান্তিপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় দর্শনা শান্তি পাড়ার আকরাম খাঁ’র ছেলে আজিজুল হাকিম শিমুল(২৯) ও হাবিবুর হাকিম বিপ্লবকে (৩২) আটক করে।
এসময় বিপ্লবের নিজ বসতঘর থেকে ২৫ পিচ ইয়াবা ও শিমুলের নিজ বসতঘর হতে উদ্ধার করা হয় ২৩ পিস ইয়াবা ট্যাবলেট। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫’শ টাকা অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিকে অভিযান একই দিনে ১২ টার দিকে দর্শনা মোহাম্মদপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে শফি মিয়ার ছেলে জাহিদুল ইসলাম বুলেটকে (৩০) আটক করা হয়। আটককৃতর নিজ বসতঘর হতে উদ্ধার করা হয় ১ বোতল ভারতীয় ফেনসিডিল।

গ্রেফতারকৃত জাহিদুল ইসলাম বুলেটকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫’শ টাকা অর্থদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।গতকালই তাদের তিনজনকে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরন করেছে।