দর্শনায় মাদকসহ জয়রামপুরের সোহেল রানা গ্রেফতার

দর্শনায় মাদকসহ জয়রামপুরের সোহেল রানা (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে তাকে মাদকদ্রব্য পাচারকালে গ্রেফতার করে দর্শনা থানা পুলিশ। সে দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের জয়রামপুর মল্লিকপাড়ার রেজাউল করিমের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবীরের নের্তৃত্বে থানার এসআই সুমন্ত কুমার বিশ্বাস, এএসআই আনোয়ারুল হক ও এএসআই মামুনুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দর্শনা-মুজিবনগর সড়কের চন্ডিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পিচ রাস্তার উপর।

এসময় দর্শনা অভিমুখে পায়ে হেঁটে আসা এক পথচারীর পথ গতিরোধ করে পুলিশ। গতিরোধকারী পথচারীর হাতে থাকা সিমেন্টের তৈরী বাজার করা ব্যাগের মধ্যে তল্লাসী চালিয়ে ভারতীয় ৩ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এসময় পুলিশ সোহেল রানা নামের ওই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে। এদিকে সোহেল রানা পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় পালিয়ে যায় তার তিন সঙ্গী।

সোহেল রানার স্বীকারোক্তিতে পুলিশ আরও জানতে পারে পালিয়ে যাওয়া দুই জন দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের বড় বলদিয়া পশ্চিমপাড়ার মৃত আজিম উদ্দিনের ছেলে জিয়া ওরফে কালো জিয়া (৩৫) ও একই পাড়ার টেপা মোড়লের ছেলে ইজা মোড়ল (৪০)।

এবিষয়ে দর্শনা থানায় মাদকদ্রব্য উদ্ধার সহ একজনকে আটক ও দুইজনের নাম উল্লেখ করে আরও একজনকে অজ্ঞাতনামা আসামী করে দর্শনা থানায় মামলা দায়ের করেছে।