দর্শনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১০ম শ্রেনীর ছাত্রের মৃত্য

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলালের সাথে ধাক্কা লেগে ১০ম শ্রেনীর ছাত্রের করুন মৃত্য হয়েছে। জানা যায় মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত ৩ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।
নিহত রাতুল শেখ (১৬) চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর যদুপুর গ্রামের ঝন্টু শেখের ছেলে এবং জীবননগর উপজেলার উথলী ভোকেশনালের ১০ম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় আহত হয় রাতুলের বন্ধু তউছিফ (১৬)। আহত তউছিফ এলাকার বাজারের একটি ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে। পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে রাতুল শেখ ও তার বন্ধু তউছিফ আহম্মেদ বেগমপুর বাজারে একটি কফি হাউসে কসে গল্প করছিলো। এ সময় রাতুল কফি হাউস মালিক সাব্বিরের মোটরসাইকেলে তার বন্ধু তউছিফকে সাথে নিয়ে ঘুরতে বের হয়।

পথিমধ্যে বেগমপুর-উথলী সড়কের ফুলতলা নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা লাগে। এতে পিছনে বসে থাকা তউছিফ সামান্য আঘাতপ্রাপ্ত হলেও গুরুতর আহত হয় রাতুল শেখ। স্থানীয় লোকজন রাতুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হান্নাতুল ফেরদৌস উন্নত চিকিৎসার জন্য রাতুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। রাতেই তাকে রাজশাহী নেয়া হয়। সেখানে নেয়ার কিছুক্ষণের মধ্যে মারা যায় রাতুল।

রাতুলের পরিবারের লোকজন জানান, রাজশাহী নেয়ার পর রাত ৩ টার দিকে মারা যায় সে। তার লাশ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে গ্রামের কবরস্হানে বেদনা বিধুর পরিবেশে দাফন সম্পর্ন করা হয়েছে।