দর্শনায় রেল কলোনীতে ১ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার।

দর্শনা অফিসঃ

চুয়াডাঙ্গার দর্শনায় রেল কলোনী পাড়ার স্বামী পরিত্যক্ত খুশি (২৮) নামের এক গৃহকর্মী পারিবারিক কলোহর জের ধরে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার (মোবারকপাড়া) রেল কলোনী পাড়ার রবিউল ইসলামের মেয়ে খুশি খাতুন (২৮) তার নিজ ঘরে বাশের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা বলেন, প্রায় ১০ বছর আগে দর্শনা পৌর এলাকার শান্তিপাড়ার শওকত মিয়ার ছেলে আরিফ (৩২) এর সাথে বিচ্ছেদ (তালাক) হয়ে যায়। এরপর থেকে খুশি তার মায়ের বাড়ি মোবারকপাড়া কলোনিপাড়াতে বসবাস করে আসছিল। তার একটি মাদরাসা পড়ুয়া ছেলে আছে। নিহত খুশি তার মায়ের বাড়িতে থেকেই আশেপাশে বাড়িতে কাজ করে নিজের খরচ চালাতো। হঠাৎ গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সে নিজ ঘরে বাশের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার বড় ভাই জনি, ভাবি মোমেনা খাতুন ও ভাবির মেয়ে জয়া খাতুন। উক্ত ঘটনা টের পেয়ে তাহাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে তাৎক্ষণিক স্থানীয় গ্রাম্য ডাক্তার পান্নার কাছে নিয়ে যায়। তখন পান্না ডাক্তার উক্ত ব্যক্তিকে দেখে মৃত ঘোষণা করেন। পরে মৃতর মরদেহ তাদের নিজ বাড়ি ফেরত নিয়ে যায়। তার মৃত্যুর কারণ জানতে চাইলে বাড়ির লোকজন সঠিক কোন কারন বলতে পারেনি। তবে আশপাশের লোকজনের ধারনা হয়তো পারিবারিক কলোহ।

মৃতর মা জানায়, তার মেয়ে খুশির গলায় ও পেটে সমস্যা আছে এবং অনেক জায়গায় চিকিৎসা করা হয়েছে কিন্তু ভালো হয়নি। এবিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এদিকে একই এলাকার ডলির ছেলে সাগরের বিরুদ্ধে নানামুখী গুঞ্জন উঠেছে। এবিষয়ে সাগরের সাথে কথা বল্লে তিনি বলেন, এসব ষড়যন্ত্র মূলক ভাবে মিথ্যা কথা রটনা করছে এলাকার কিছু মানুষ। খুশি আপা আমার এলাকার বোন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে ছিল।