দর্শনায় সিনিয়র সচিব তপন কান্তি ঘোষের কেরুজ চিনিকল ও বন্দর পরিদর্শন

চুয়াডাঙ্গার দর্শনায় অবস্থিত ঐতিহ্যবাহি একমাত্র ভারি শিল্প প্রতিষ্ঠান কেরু এ্যান্ড কোম্পানী বাংলাদেশ লিমিটেড ও দর্শনা স্থল বন্দর পরিদর্শন করেছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।

শুক্রবার বেলা ১১ ঘটিকার সময় কেরুজ ডিষ্টিলারী কারখানা পরিদর্শন শেষে গেস্ট হাউজে চিনিকল কর্মকর্তাদের সাথে কেরুজ উৎপাদিত বিভিন্ন পণ্যের বিপণন ও বিএমআর কার্যক্রম বিষয় এবং সার্বিক পরামর্শমূলক আলোচনা করেন ।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খাঁন, কেরু এ্যান্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোশারফ হোসেন, এনডিসি মোঃ জাকির হোসেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম, দামুড়হুদা সহকারি কমিশনার ভূমি সুদীপ্ত কুমার সিংহ,কেরুজ জিএম (অর্থ) সাইফুল ইসলাম, জিএম (ডিষ্টিলারী) ফিদা হাসান বাদশা, জিএম (ফ্যাক্টরী) সুমন কুমার সাহা, জিএম (কৃষি) আশরাফুল আলম ভূইয়া, মহা-ব্যবস্থাপক (প্রশাসন) শেখ শাহাব উদ্দিন,উপ-ব্যবস্থাপক (প্রশাসন) মাসুদ রেজা প্রমুখ।

পরে দর্শনা আন্তজার্তিক চেকপোষ্ট ও বন্দর পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন খুব তাড়াতাড়ি এ বন্দরটি চালু হবে। এবং ভারতের সাথে বাণিজ্যিক ভাবে আমাদের ব্যাবসা দিন দিন প্রসারিত হচ্ছে। এ বন্দরটি চালু হলে ভারতের সাথে আমাদের সু সম্পর্ক আরও গাড় হবে।