দর্শনায় স্বপ্নের বাড়ি করে মহিউদ্দিন তার পরিবার নিয়ে চরম বিপাকে

স্বপ্নের বাড়ি করে মহিউদ্দিন তার পরিবার নিয়ে চরম বিপাকে পড়েছে।

সুবিচার পাওয়ার জন্য গতকাল বৃহস্পতিবার মৃত তনু মল্লিকের ছেলে মধুর বিরুদ্ধে অবশেষে দর্শনা পৌর মেয়র বরাবর আবেদন করলেন মহিউদ্দিন।

দর্শনা পৌরসভার ৯নং ওয়ার্ডের আজিমপুর স-মিল পাড়ায় জাহাঙ্গীর আলমের নিকট থেকে মহিউদ্দিন গত দুই বছর আগে ১০লাখ টাকার ৪কাঠা ক্রয় করে। শ্যামপুর মৌজা, খতিয়ান নং-৭৮২, হোল্ডিং নং-২০৪০। এর মধ্যে ৩কাঠা জমির উপর দুই-তলা বাড়ি নিমার্ণ করেন।

এ পর্যন্ত সব কিছু ঠিক ঠাক ছিলো। বাড়ির সামনে প্রায় ১৩/১৪ ফিট রাস্তাও আছে। গত ১০/০৮/২০২০ তারিখে শ্যামপুর গ্রামের মৃত তনু মল্লিক এর ছেলে দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট ঐ রাস্তার জমি তার পৈত্রিক সম্পত্তি দাবী করে মহি উদ্দিনের ঘর থেকে বের হওয়ার পথে বাঁশের রেলিং করে ঘিরে দেয়।

ফলে মৃত আবুল কাশেমের ছেলে মহিউদ্দিন তার স্ত্রী ও দুই সন্তান বাড়ি থেকে বের হতে কষ্ট পোহাতে হচ্ছে বলে মহিউদ্দিন জানান। এছাড়া পরিবার পরিজন নিয়ে অতংকের মধ্যে দিন কাঠাচ্ছে।

তিনি আরো দাবী করেন তাকে নানা ধরণের হুমকি-ধামকি দিচ্ছে। এ বিষয়ে যুবলীগ নেতা আব্দুল হান্নান ছোটর নিকট মহির বাড়ি ঘিরে দেওয়ার বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমার পৈত্রিক সম্পতি আমার জমি দিয়ে তো কাউকে যেতে দেব না। আমাদের জমি আমরা ঘিরে নিয়েছি।

এদিকে মহিউদ্দিন মানবধিকার কর্মী ও সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট নিরাপত্তা চেয়ে সমস্যর সমাধন করে শান্তিপূর্ণভাবে যাতে বসবাস করতে পারে সেই দাবী করেছেন।