দর্শনায় হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ, দর্শনা থানা শাখার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দর্শনা কেরুজ জামে মসজিদ প্রাঙ্গনে দর্শনা থানা শাখার প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগীতায় দর্শনা থানার ২০টি হেফজুল কুরআন মাদরাসা থেকে প্রায় ৭০ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে। সকাল ৯টায় প্রতিযোগীতার মূল কার্যক্রম শুরু হয়ে বাদ আসর পুরস্কার বিতরণ ও দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন কেরুজ জামে মসজিদের সাবেক ইমাম আলহাজ মাওলানা আব্দুল খালেক ও বর্তমান ইমাম হাফেজ মাওলানা শামসুদ্দোহা।

প্রতিযোগীতায় ৩টি গ্রুপের মধ্যে ৫ পারা গ্রুপে কেরুজ দারুল কুরআন মাদরাসার ছাত্র তামিম ইকবাল ১ম ও তাহফিজুল কুরআন মিল্লাত মাদরাসা ছাত্র আহমাদ আবদুল্লাহ ত্বহা ২য় স্থান অধিকার করে। ১০ পারা গ্রুপে কেরুজ দারুল কুরআন মাদরাসার ছাত্র ছিফাতুল্লাহ মাহমুদ ১ম স্থান এবং ২০ পারা গ্রুপে হিজলগাড়ী বহুমুখী কওমী মাদরাসার ছাত্র মনিরুল ইসলাম প্রথম স্থান অধিকার করে।

দিনব্যাপী অনুষ্ঠিত সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা ও সার্বিক দায়িত্ব পালন করেন কেরুজ দারুল কুরআন মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা জুবায়ের বিন আব্দুল খালেক ও হাফেজ ক্কারী মাসুম বিল্লাহ।