দর্শনায় ৫ম দিনের লকডাউনে ১৩ জনকে জরিমানা

চুয়াডাঙ্গা জেলার দর্শনায় ৫ম দিনের লকডাউনে কঠোর থেকে কঠোর করতে এবার ম্যাজিস্ট্রেট, পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর টহল দিতে দেখা গেছে। লকডাউন চলাকালীন আইন অমান্য করায় ও স্বাস্থ্য বিধি না মানার কারনে সোমবার দিন ব্যাপী মোবাইল কোর্টের মাধ্যমে দর্শনায় ৯ টি মামলায় ১৩ জনকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে দর্শনা বাসষ্ট্যান্ড চত্বরে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, অন্যান্য জেলার তুলনায় আমাদের সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গাতে ভারতীয় ভেরিয়েন্ট সংক্রমণ সংখ্যা বেশি যার ফলে নিয়মকানুন ও সতর্কতাও বেশি। তবে অন্যান্য জেলাতে যেমন অক্সিজেন সংকট দেখা দিয়েছে আমাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সেই সমস্যাটা নাই অক্সিজেন পর্যাপ্ত আছে কিন্তু চিকিৎসার জন্য লোকবল কম তবে সেটাও পূরণ করা হবে। সেই সাথে আমাদের সদর হাসপাতালের জন্য আরও ২ টা আইসিইউ বেড সংযোজন করা হবে এবং পিসিআর ল্যাব স্থাপন করা হবে। সেটা যেন দ্রুত হয় সে জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারিক উজ-জামান, সেনাবাহিনীর ৫৫ ডিপের ১৯ রেজিমেন্ট এর ক্যাপ্টেন তোহাসীন, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল, অফিসার ইনচার্জ (অপারেশন) আবু সাইদ, সেকেন্ড অফিসার এস.আই আহম্মেদ বিশ্বাস, পেশকার ইকলাছ হোসেন সহ দর্শনা থানার পুলিশ ফোর্স।