দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ নিহত ১,আহত ১

দর্শনা-কার্পাসডাঙ্গা সড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ নিহত ১,আহত ১

দর্শনা-কার্পাসডাঙ্গা মহা-সড়কের দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে ঘটনাস্থলেই রাতুল মোল্লা (২৩) নামের এক মোটরসাইকেল চালক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার সন্ধা সাড়ে ৭টার দিকে দর্শনক – মুজিবনগর সড়কের রুদ্রনগর মাদ্রাসার সামনে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

এসময় মূর্শিদ আলম (৩০) নামের গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে নেওয়া হয়েছে হাসপাতালে। নিহত মোটরসাইকেল চালক রাতুল মোল্লা চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন কুড়ুলগাছি ইউনিয়নের আনন্দবাজার পাড়ার সেতু ওরফে হকাে মোল্লার ছেলে ও আহত মোটরসাইকেল চালক মুর্শিদ আলম একই উপজেলার হাউলী ইউনিয়নের রুদ্রনগর গ্রামের উঠতিপাড়ার আব্দুল মজিদের ছেলে।

এ দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনার কবলে পড়া দুটি মোটরসাইকেল উদ্ধার করে দর্শনা থানা হেফাজতে নিয়েছে।

আজ বুধবার সন্ধা সাড়ে ৭ টার দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন কুড়ুলগাছি ইউনিয়নের আনন্দবাজার পাড়ার সেতু ওরফে হকাে মোল্লার ছেলে রাতুল মোল্লা (২৩) নিজ গ্রাম হতে দর্শনার দিকে যাচ্ছিল। এসময় পথিমধ্যে সড়কের রুদ্রনগর মাদ্রাসার সামনে পৌছালে বিপরিত দিক থেকে দর্শনা অভিমুখ হতে আসা একই উপজেলার হাউলী ইউনিয়নের রুদ্রনগর গ্রামের উঠতিপাড়ার আব্দুল মজিদের ছেলে মুর্শিদ আলমের (৩০) মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাতুল মোল্লা (২৩) নামের এক মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয় আর মারাত্বক ভাবে আঘাত পেয়ে গুরুত্বর আহত হয় মূর্শিদ আলম নামের অপর মোটরসাইকেলের চালক।

এ দূর্ঘটনায় নিহত রাতুল মোল্লার লাশ বাড়িতে নেওয়া হয় ও গুরুত্বরভাবে আহত মুর্শিদ আলমকে স্থানীয় ও পথচারীদের সহযোগীতায় চিকিৎসার জন্য নেওয়া হয়েছে চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে।

নিহত রাতুল মোল্লা দর্শনা সরকারী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ও আহত মূর্শিদ আলম পেশায় পান ব্যবসায়ী।

এ দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল হতে নিহত রাতুল মোল্লার ইয়ামাহ আরএক্স ১০০ সি:সি: যার রেজিঃ নং-(রাজশাহী-হ-১১-১৫৮১) ও গুরুত্বর আহত মুরশীদ আলমের ডাউন (ঝিনাইদহ-হ-১১-৮৫২৪) মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে দর্শনা থানা পুলিশ।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নিহতর ঘটনায় থানায় এখনো পর্যন্ত কোন অভিযোগ হয়নি। তবে নিহত রাতুলের লাশ পরিবারের নিকট হতে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হতে পারে।